ad
ad

Breaking News

Loksabha Election 2024

Loksabha Election 2024: ভুয়ো ধর্ষণের কুৎসা! সন্দেশখালি থেকে সাফ ভাজপা

বসিরহাট লোকসভা কেন্দ্রে জয়ী হলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী হাজি নুরুল ইসলাম

bjp lost at sandeshkhali

ছবিঃ সংগৃহীত

Bangla Jago Desk : বসিরহাট লোকসভা কেন্দ্রে জয়ী হলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী হাজি নুরুল ইসলাম। বড় ব্যবধানে হারালেন রেখা পাত্রকে। টাকা দিয়ে সন্দেশখালীর মহিলাদের ধর্ষিতা সাজায় বিজেপি। সেই তালিকায় নাম ছিল বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র। এমনটাই দাবি করেছিল গঙ্গাধর কয়াল। লোকসভা নির্বাচনের ঠিক আগে সন্দেশখালি নিয়ে সুর চড়িয়েছিলেন বিজেপি নেতৃত্ব। নরেন্দ্র মোদী থেকে শুরু করে অমিত শাহ, অনেক নেতাই দাবি করেছিলেন সন্দেশখালিতে অন্যায় হচ্ছে। শুধু তাই নয়, এবার সন্দেশখালির অন্যতম ‘প্রতিবাদিনী’ মুখ রেখা পাত্রকে প্রার্থী করে চমক দেয় বিজেপি। বিজেপির এই মিথ্যে অভিযোগে গোটা দেশের সামনে সন্দেশখালি মহিলাদের মান সম্মান ধুলোয় মিশে যায়। তাদের মান সম্মান নিয়ে টানাটানির জবাব তারা ইভিএমএ দিলেন। বসিরহাট লোকসভার সন্দেশখালি বিধানসভায় ব্যাপক ব্যবধানে বিজেপিকে পরাস্ত করে সন্দেশখালির মানুষ।

[আরও পড়ুন : Mamata Banerjee: ঘূর্ণিঝড় নিয়েও ‘মিথ্যাচার করছেন মোদি’, কোনও সাহায্য করেনি কেন্দ্র বেহালার সভা থেকে চড়া সুরে জবাব মমতার]

গত বার বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে জয়ী হয়েছিলেন তৃণমূলের তারকা প্রার্থী নুসরত জাহান । বিজেপির সায়ন্তন বসুকে হারান তিনি। এবার বসিরহাট লোকসভায় হাজি নুরুল ইসলামকে প্রার্থী করে তৃণমূল। বসিরহাট লোকসভায় প্রায় ৩.৫ লক্ষ ভোটে জয়ী হয় হাজি নুরুল ইসলাম। রেখা পাত্র সহ বিজেপির মিথ্যে বাংলাকে কালিমালিপ্ত করার চেষ্টা কে গো হারান হারিয়ে দিল সন্দেশখালি তথা বসিরহাটের মানুষ। বসিরহাটে বিজেপির ধরাশায়ি ফল প্রকাশ্যে আসতে বসিরহাটে আর দেখা মিলল না মোদিজীর পাত্রী রেখা-জির।