ad
ad

Breaking News

মঙ্গলবার

মেষ থেকে মীন, মঙ্গলবার কোন রাশি ভাগ্য খুলবে, জেনে নিন

Bangla Jago Tv: আজ, মঙ্গলবার, ৩ অক্টোবর, আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরবে? কারা শিক্ষাক্ষেত্রে সফল হবেন, কর্মক্ষেত্রে কোনও শুভযোগ আছে কিনা, এই সব প্রশ্নের উত্তর জানতে দেখে নিন আজকের রাশিফল। দৈনিক রাশিফলে আপনি আপনার আর্থিক জীবন, পারিবারিক জীবন, বিবাহিত জীবন, চাকরি, ব্যবসা সংক্রান্ত সমস্ত তথ্য পাবেন। দেখে নিন, আজ আপনার ভাগ্যে কী আছে। মেষ […]

Astrology and horoscopes concept. Astrological zodiac signs in circle on starry background.

Bangla Jago Tv: আজ, মঙ্গলবার, ৩ অক্টোবর, আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরবে? কারা শিক্ষাক্ষেত্রে সফল হবেন, কর্মক্ষেত্রে কোনও শুভযোগ আছে কিনা, এই সব প্রশ্নের উত্তর জানতে দেখে নিন আজকের রাশিফল। দৈনিক রাশিফলে আপনি আপনার আর্থিক জীবন, পারিবারিক জীবন, বিবাহিত জীবন, চাকরি, ব্যবসা সংক্রান্ত সমস্ত তথ্য পাবেন। দেখে নিন, আজ আপনার ভাগ্যে কী আছে।

মেষ রাশি

আজকের দিনটি একটু উদ্বেগে কাটতে পারে। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। আপনি আপনার পরিবারের সাথে কোথাও বাইরে যাওয়ার জন্য একটি উদ্যোগ নিতে পারেন।

বৃষ রাশি

কথা বার্তা ভেবে চিন্তা করে বলুন। কাকে কীভাবে নির্দেশ দেবেন, তা নিয়ে আপনি ধীরে সুস্থে ভেবে চিন্তা করে কথা বলুন। ব্যবসায়ীদের ব্যবসায় কোনও ধরনের ঝুঁকি নেওয়া উচিত নয়। আপনাকে আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে হতে পারে, যার কারণে আপনার পরিবারে কলহ হতে পারে।

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের জন্য উত্থান-পতনের দিন হবে আজ। আপনার স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে। আপনি ক্লান্ত বোধ করবেন।  ব্যবসায়ীদের জন্য একটি ভাল দিন হবে। আপনার ভালো মানুষ হওয়ার সুযোগ অনেকে নিতে পারেন।

কর্কট রাশি

কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য খুব ভালো দিন আজ। যে কাজ করার পরিকল্পনা করছেন তাতে সফল হবেন। পরিবারে আর্থিক অবস্থা মজবুত থাকবে। জীবনসঙ্গীর সাথে মতবিরোধ হতে পারে।

সিংহ রাশি

অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ বেশী যা আপনাকে প্রতিযোগিতামূলক খেলাধুলাতে অংশ নিতে সাহায্য করবে। আপনার একটি বন্ধু আপনার থেকে বড় পরিমাণের ঋণ চাইতে পারে। যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। আজ, আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন।

কন্যা রাশি

আজ আপনার কিছু শারীরিক সমস্যা হতে পারে। ফলে আজ বিশ্রাম নিন। অ্যালকোহল জাতীয় পানীয় গ্রহণ থেকে বিরত থাকুন। আপনি আপনার পরিকল্পনা সম্পর্কে খুব খোলামেলা হলে তা ব্যর্থ হতে পারে। আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন যখন আপনার বিবাহিত জীবনে সময় দিকে পারবেন।

তুলা রাশি

আপনার আবেগপ্রবণ স্বভাব আপনাকে সমস্যায় ফেলতে পারে। যদি আপনি আপনার বন্ধুদের সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন তবে চিন্তাভাবনা করে অর্থ ব্যয় করুন। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটানোর চেষ্টা করুন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি

ব্যস্ত সময়সূচী সত্ত্বেএ স্বাস্হ্য সুন্দর থাকবে। ব্যবসায়ীদের জন্য আজ বিনিয়োগের সেরা দিন। আপনার সন্তানদের কেরিয়ারের বিষয়ে মনোযোগ দিন। জীবনসঙ্গীর কোনও মন্তব্য অত্যন্ত খুবই সংবেদনশীল হবেন। আপনার স্ত্রীর অশিষ্টতা সারাদিন আপনাকে বিচলিত রাখতে পারে।

ধনু রাশি

আপনার দীর্ঘদিনের স্বপ্ন সত্যে পূরণ হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আজ আপনার আর্থিক পরিস্থিতি শক্তিশালী থাকবে। আপনার ঘনিষ্ঠ মানুষরা ব্যক্তিগত স্তরে সমস্যা সৃষ্টি করবে। কর্মক্ষেত্রে কিছু কাজ খারাপ হওয়ার কারণে আজকে আপনি বিরক্ত থাকতে পারেন। দীর্ঘ অশান্তির পর আজ, আপনি আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন।

মকর রাশি

আপনার ক্ষমতাশক্তি বেশী থাকবে। আজ অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আপনি আপনার কর্মক্ষেত্রে খানিকটা চাপে থাকতে পারেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে প্রেম এবং রোমান্সের চরম মাত্রায় পৌঁছাবেন।

কুম্ভ রাশি

আপনি আপনার শারীরিক শক্তি বজায় রাখার জন্য খেলাধুলায় মন দিন। আপনার সঙ্গীদের আর্থিক এবং মানসিকভাবে আপনাকে সাহায্য করতে পারে। আপনার প্রিয়জনদের সাহায্য করার ক্ষমতা আপনার জন্য সম্মান বয়ে আনতে পারে। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন বলে মনে হচ্ছে।

মীন রাশি

আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন। আপনার স্ত্রীর সাথে একসাথে, আপনি আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন এবং আপনার ভবিষ্যতের জন্য আপনার সম্পদের পরিকল্পনা করতে পারেন। আপনি নতুন প্রেমে পড়তে পারেন।