ad
ad

Breaking News

সিংহ নাকি মকর? বৃহস্পতিবারে কোন রাশির ওপর কৃপা করবেন লক্ষ্মীদেবী?

Bangla Jago Desk: আজ, বৃহস্পতিবার, ২ নভেম্বর, আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরবে? কারা শিক্ষাক্ষেত্রে সফল হবেন, কর্মক্ষেত্রে কোনও শুভযোগ আছে কিনা, এই সব প্রশ্নের উত্তর জানতে দেখে নিন আজকের রাশিফল। দৈনিক রাশিফলে আপনি আপনার আর্থিক জীবন, পারিবারিক জীবন, বিবাহিত জীবন, চাকরি, ব্যবসা সংক্রান্ত সমস্ত তথ্য পাবেন। দেখে নিন, আজ আপনার ভাগ্যে কী আছে। মেষ […]

Astrology and horoscopes concept. Astrological zodiac signs in circle on starry background.

Bangla Jago Desk: আজ, বৃহস্পতিবার, ২ নভেম্বর, আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরবে? কারা শিক্ষাক্ষেত্রে সফল হবেন, কর্মক্ষেত্রে কোনও শুভযোগ আছে কিনা, এই সব প্রশ্নের উত্তর জানতে দেখে নিন আজকের রাশিফল। দৈনিক রাশিফলে আপনি আপনার আর্থিক জীবন, পারিবারিক জীবন, বিবাহিত জীবন, চাকরি, ব্যবসা সংক্রান্ত সমস্ত তথ্য পাবেন। দেখে নিন, আজ আপনার ভাগ্যে কী আছে।

মেষ রাশি

স্বাস্থ্য ভাল থাকবে না। আপনি আজ কোনও কাজে মন বসাতে পারবেন না। শিক্ষার্থীদের আজকের দিনটি খুব ভাল যাবে। পরীক্ষায় অসাধারণ সাফল্য পেতে পারেন। আর্থিক দিক দিয়ে দিনটি মোটামুটি যাবে।

বৃষ রাশি

আজ আপনাকে কাজের জন্য অল্প দূরত্বে যাত্রা করতে হতে পারে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভাল যাবে। অর্থ লাভ হতে পারে। বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটাবেন। আপনি আপনার ঘনিষ্ঠ বন্ধুদের কাছ থেকে কিছু উপকারী পরামর্শ পেতে পারেন।

মিথুন রাশি

লভ লাইফ খুব ভাল কাটবে। আর্থিক অবস্থা স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আজ আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। অফিসে কোনও গুরুত্বপূর্ণ মিটিং-এর জন্য হঠাৎ ডাক আসতে পারে। আপনাকে আগে থেকেই এর জন্য প্রস্তুত থাকতে হবে।

কর্কট রাশি

আজ খুব সাবধানে গাড়ি চালান। বিশেষ করে অ্যালকোহল পান করার পর গাড়ি চালানো এড়িয়ে চলুন। জীবনসঙ্গীর সঙ্গে ভাল ব্যবহার করুন। আপনার ছোটোখাটো বিষয়ে রাগ করার অভ্যাস, আপনাদের সম্পর্কে তিক্ততা বাড়াতে পারে। আর্থিক অবস্থা ঠিক থাকবে। আজ কর্মক্ষেত্রে ভাল সুযোগ পেতে পারেন।

সিংহ রাশি

কর্মক্ষেত্রে আজকের দিনটি মোটামুটি যাবে। আজ কাজের চাপ বেশি থাকবে, তবে উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। স্বাস্থ্য দুর্বল থাকবে।

কন্যা রাশি

বাড়ির পরিবেশ ভাল থাকবে। আর্থিক বিষয়ে খুব সতর্ক থাকুন। অর্থ সংক্রান্ত সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে নিন। অফিসে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আপনার সম্পর্ক ঠিক থাকবে। আজ আপনি নতুন কিছু শেখার সুযোগ পেতে পারেন।

তুলা রাশি

অর্থ সংক্রান্ত উদ্বেগ বাড়তে পারে। আজ আপনাকে ঋণ বা টাকা ধার নিতে হতে পারে। অফিসে উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে খুব সাবধানে কথাবার্তা বলুন।

বৃশ্চিক রাশি

চাকুরিজীবীরা যত বেশি পরিশ্রম করবেন, তত ভাল ফলাফল পাবেন। স্বাস্থ্য দুর্বল থাকবে। তাই স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। আর্থিক অবস্থা ঠিক রাখতে হলে খুব ভেবেচিন্তে ব্যয় করতে হবে। এর পাশাপাশি আপনার আয় বাড়ানোর চেষ্টা করা উচিত। জীবনসঙ্গীর কাছ থেকে ভালবাসা এবং সহযোগিতা পাবেন।

ধনু রাশি

আজ আপনি আপনার প্রিয়জনের সঙ্গে দুর্দান্ত সময় কাটাবেন। আজ ব্যয় বাড়বে। চাকুরিজীবীরা অফিসে কোনও ভাল খবর পেতে পারেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

মকর রাশি

অর্থ সংক্রান্ত লেনদেন করার জন্য আজকের দিনটি ভাল নয়। লাভের পরিবর্তে ক্ষতি হতে পারে। পারিবারিক পরিস্থিতি ঠিক থাকবে না। বাড়ির কিছু সদস্যের মধ্যে মতবিরোধ হতে পারে। চাকরি হোক বা ব্যবসা, আজ আপনার অমীমাংসিত কাজগুলি শেষ করার চেষ্টা করুন। স্বাস্থ্যের যত্ন নিন।

কুম্ভ রাশি

ব্যবসায়ীদের আজকের দিনটি ভাল যাবে না। অতীতে বড় বিনিয়োগ করে থাকলে, তা থেকে ক্ষতি হতে পারে। দাম্পত্য জীবনে সুখ, শান্তি থাকবে। যে সকল অবিবাহিত জাতকরা মনের মতো সঙ্গী পাওয়ার সন্ধানে আছেন, আজ তাঁদের বিশেষ কারুর সঙ্গে দেখা হতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে।

মীন রাশি

সন্তানের লেখাপড়া সংক্রান্ত বড় সমস্যার সমাধান হতে পারে। আজ আপনি তাদের শিক্ষার জন্য অর্থ ব্যয় করবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসায়ীদের আজ খুব সতর্ক থাকতে হবে, অন্যথায় ক্ষতি হতে পারে।

Free Access