ad
ad

Breaking News

জমি বিবাদের প্রতিশোধে গণধর্ষণ

দীর্ঘদিনের জমি বিবাদ, প্রতিশোধ নিতে গৃহবধূকে গণধর্ষণ

Bangla Jago Desk:  প্রায় সাত বছর ধরে চলছে জমি নিয়ে বিবাদ। সেই বিবাদ এতোটাই চরমে উঠল যে, এক গৃহবধূকে গণধর্ষণ করা হল। চতুর্থীর রাতে ঘটনাটি ঘটেছে মালদার ইংলিশবাজার থানার নরহাট্রা গ্রামে। আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধূকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। নির্যাতিতার স্বামীর অভিযোগ, তিনি সন্ধে বেলা কাজে গিয়েছিলেন। সেই সময় তাঁর স্ত্রী বাড়ির […]

Bangla Jago Desk:  প্রায় সাত বছর ধরে চলছে জমি নিয়ে বিবাদ। সেই বিবাদ এতোটাই চরমে উঠল যে, এক গৃহবধূকে গণধর্ষণ করা হল। চতুর্থীর রাতে ঘটনাটি ঘটেছে মালদার ইংলিশবাজার থানার নরহাট্রা গ্রামে। আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধূকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

নির্যাতিতার স্বামীর অভিযোগ, তিনি সন্ধে বেলা কাজে গিয়েছিলেন। সেই সময় তাঁর স্ত্রী বাড়ির পাশে গাছের পাতা আনতে গিয়েছিলেন। সেই সময়ই তিন অভিযুক্ত, তাঁর স্ত্রীকে গণধর্ষণ করে। তিনি যখন কাজ থেকে ফেরেন, দেখেন, তিনজন বেরিয়ে যাচ্ছে। এরপরেই তিনি স্ত্রীকে নিয়ে হাসপাতালে ভর্তি করান। নির্যাতিতার স্বামী জানান, স্থানীয় তিন বাসিন্দার বিরুদ্ধে তিনি থানায় লিখিত অভিযোগ করবেন।

পুলিশ সূত্রের খবর, মহিলার চিকিৎসা করানো হয়েছে, হাসপাতাল থেকে মেডক্যাল রিপোর্ট পাওয়ার পরেই, পরবর্তী আইনানুগ পদক্ষেপ করা হবে।

Free Access