ad
ad

Breaking News

গাড়ি দুর্ঘটনা

রাতভর মণ্ডপ দর্শন করে ফেরার পথে ভোরে লরির সঙ্গে ধাক্কা

Bangla Jago Desk: চতুর্থীর রাতে গাড়িতে প্যান্ডেল দেখতে বেরিয়ে ভোরে বাড়ির ফেরার পথে দুর্ঘটনা। গুরুতর জখম হয়েছেন স্বামী, স্ত্রী। ঘটনাটি ঘটেছে হাওড়ার বাঁকড়ার জাপানি গেটের কাছে। আহত দুজনকেই প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। বুধবার রাত এগারোটা নাগাদ বাঁকড়ার বাসিন্দা কার্তিককুমার গুপ্ত তার স্ত্রী এবং দুই শিশুকে নিয়ে গাড়িতে করে হাওড়া এবং কলকাতার মন্ডপ দর্শন […]

Bangla Jago Desk: চতুর্থীর রাতে গাড়িতে প্যান্ডেল দেখতে বেরিয়ে ভোরে বাড়ির ফেরার পথে দুর্ঘটনা। গুরুতর জখম হয়েছেন স্বামী, স্ত্রী। ঘটনাটি ঘটেছে হাওড়ার বাঁকড়ার জাপানি গেটের কাছে। আহত দুজনকেই প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

বুধবার রাত এগারোটা নাগাদ বাঁকড়ার বাসিন্দা কার্তিককুমার গুপ্ত তার স্ত্রী এবং দুই শিশুকে নিয়ে গাড়িতে করে হাওড়া এবং কলকাতার মন্ডপ দর্শন করতে গিয়েছিলেন। রাতভর ঠাকুর দেখার পর বৃহস্পতিবার ভোর পাঁচটা নাগাদ যখন তাঁরা বাড়ি ফিরছিলেন, সেই সময় হাওড়া আমতা রোডের ওপর জাপানি গেটের কাছে, তাঁদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, এবং উল্টো দিক থেকে আসা একটি ছোট লরিকে ধাক্কা মারে।

দুর্ঘটনার ফলে গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। গাড়ির চালক কার্তিককুমার গুপ্ত এবং তার স্ত্রীর মাথা ফেটে যায়। দুই শিশু অল্পের জন্য রক্ষা পায়। দুর্ঘটনার পর উদ্ধারকাজে হাত লাগায় স্থানীয় বাসিন্দারা এবং বাঁকড়া পুলিশ ফাঁড়ির পুলিশ। আহতদের উদ্ধার করে স্থানীয় নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ।

Free access