ad
ad

Breaking News

কাজে বেরোনোর আগে জানুন আপনার রাশিফল

বন্ধুর জন্য কোন সমস্যা সৃষ্টি হতে পারে

দৈনিক রাশি ফলের দ্বারা জেনে নিন আজ আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরবে। 

Bangla Jago Desk : কাজে বেরোনোর আগে জানুন আপনার রাশিফল । আজ কোথাও কোনো বিপদ আছে কিনা জানুন । নাকি আজ ভাগ্য আপনার সহায় । কতটা ভাগ্যকে সঙ্গে পাবেন । জানুন সবটা ।
মেষ

আজ যথেষ্ট কাজের চাপ বাড়তে পারে সেই সঙ্গে চাকরির অন্য কিছু সুযোগ রয়েছে । বাইরের লোকের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে , অতিরিক্ত অর্থ লাভের আশায় সমস্যা ও সৃষ্টি হতে পারে।  ব্যবসার সমস্যা এবং খরচ বৃদ্ধি হতে পারে মেষ রাশির জাতক জাতিকাদের।
বৃষ
সামান্য বুদ্ধির ভুলের জন্য কাজের নানান সমস্যা হতে পারে । পেটের সমস্যা বৃদ্ধি পাবার সম্ভাবনা রয়েছে।  কোথাও আপনার নিন্দা হতে পারে,  উচ্চশিক্ষায় সুযোগ আসতে পারে বৃষ রাশির জাতক জাতিকাদের বাড়তি খরচ চিন্তা বৃদ্ধি ঘটাবে।
মিথুন
বাবা মায়ের জন্য মন খারাপ হতে পারে ।বিপদ থেকে উদ্ধার , শত্রুর ব্যাপারে চাপ বাড়তে পারে।  সন্তানের ব্যবহারের জন্য মানসিক চাপ বৃদ্ধি । চক্ষু রোগ বাড়তে পারে। ‌
কর্কট
আজ ভাগ্য আপনার সহায় হবে । ব্যবসায় বাড়তি  লাভ হতে পারে , মানসিক অস্থিরতার যোগ রয়েছে আজ আইনি কাজে ঝামেলা বাড়তে পারে যদিও বন্ধুদের সঙ্গে দূরে কোথাও ভ্রমণের আলোচনা হতে পারে।

সিংহ
কাজের ব্যাপারে সারাদিন অস্থিরতা থাকবে।  ব্যবসায়ী শুভ যোগাযোগ আসতে পারে , রাজনীতির লোকেদের জন্য ভালো খবরের সম্ভাবনা রয়েছে ‌ । অযথা তর্কে জড়িয়ে পড়বেন না মামলায় জড়িয়ে পড়তে পারেন।

কন্যা

প্রেমের বিষয়ে মনোকষ্ট বাড়তে পারে । বাড়তি আয় করতে পারেন , বন্ধুদের দিক থেকে ক্ষতির ও সম্ভাবনা রয়েছে । শরীরের যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে।  আপনার সহ্য শক্তি আপনাকে বিপদ থেকে রক্ষা করবে, খুব কম কথা বলে চলুন আজ।

তুলা
রাজনীতির লোকেদের জন্য একটু চিন্তার কারণ দেখা দিতে পারে ।‌জরুরি কাজ  থাকলে সকালেই মিটিয়ে নিন । প্রেমের ব্যাপারে খুব ভাবনা চিন্তা করে এগোতে হবে।  ছোটো  বিষয়েও সংসারে অনেক সমস্যা দেখা দিতে পারে।

বৃশ্চিক

প্রেমে অশান্তি মিটে যেতে পারে । কোন কারণে ভীষণ মন খারাপ হতে পারে । অর্থভাগ্য ভালো হলেও পরিশ্রম থাকবে প্রচুর প্রেমের সফল হবেন।

ধনু

আধ্যাত্মিক বিষয়ে বিশেষভাবে মনোযোগী হয়ে উঠতে পারেন । পেশাদারদের জন্য খুব উপযুক্ত সময় । বাড়িতে জীবজন্তু কেনার যোগ রয়েছে।  কোন সুসংবাদ পেতে পারেন , আবার  হঠাৎ করেই বিশ্বস্ত কেউ ঠকাতেও পারে সতর্ক থাকুন।
মকর
গবেষণায় আজকে দারুন লাভ রয়েছে,  খুব নিকট কোন মানুষের জন্য দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে।  ভাগ্যন্নোতির উপায় খুঁজে পেতে পারেন।  ফাটকা এবং লটারিতে আয় হতে পারে । ভ্রাতৃ  বিবাদ বেড়ে যেতে   পারে। জ্বর জ্বালাই কষ্ট ভোগ রয়েছে।

কুম্ভ

শখ  মেটাতে বাড়তি খরচ হতে পারে কোন বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার হতে পারেন বাড়ির লোক আপনাকে বুঝবেন না । কাছাকাছি কোথাও ভ্রমণও হতে পারে।

মীন

মহিলাদের জন্য নতুন কিছু শুরু করার জন্য ভালো সময় আজ । পথে-ঘাটে সাবধানে চলাফেরা করুন,  বন্ধুর জন্য কোন সমস্যা সৃষ্টি হতে পারে । অতিরিক্ত রাগের জন্য বিপদেও করতে পারেন । সম্পত্তির ব্যাপারে আইনি সিদ্ধান্ত নিতেও হতে পারে আপনাকে।