ad
ad

Breaking News

ব্রিজভূষণের বিরুদ্ধে চার্জ গঠনের পথে পুলিশ

যখনই সুযোগ পেয়েছে ব্রিজভূষণ যৌন হেনস্থা করেছে, আদালতের কাছে জানাল পুলিশ

Bangla jago Desk: প্রাক্তন রেসলিং ফেডারেশন অফ ইন্ডিয়ার (ডব্লিউএফআই) প্রধান এবং বিজেপি সাংসদ ব্রিজভূষণ শরণ সিং সুযোগ পেলেই মহিলা কুস্তিগীরদের যৌন হয়রানির চেষ্টা করেছেন। রবিবার দিল্লিপুলিশ আদলতে এমনটাই জানিয়েছে।পাশাপাশি বলা হয়েছে,  ব্রিজভূষণের বিরুদ্ধে যে চার্জ গঠনের জন্য তাদের কাছে যথেষ্ট প্রমাণ রয়েছে। রবিবার দিল্লির রাউজ অ্যাভিনিউ আদালত আদালতে উপস্থিতি থেকে অব্যাহতি দিয়েছে ব্রিজ ভূষণ শরণ […]

Bangla jago Desk: প্রাক্তন রেসলিং ফেডারেশন অফ ইন্ডিয়ার (ডব্লিউএফআই) প্রধান এবং বিজেপি সাংসদ ব্রিজভূষণ শরণ সিং সুযোগ পেলেই মহিলা কুস্তিগীরদের যৌন হয়রানির চেষ্টা করেছেন। রবিবার দিল্লিপুলিশ আদলতে এমনটাই জানিয়েছে।পাশাপাশি বলা হয়েছে,  ব্রিজভূষণের বিরুদ্ধে যে চার্জ গঠনের জন্য তাদের কাছে যথেষ্ট প্রমাণ রয়েছে। রবিবার দিল্লির রাউজ অ্যাভিনিউ আদালত আদালতে উপস্থিতি থেকে অব্যাহতি দিয়েছে ব্রিজ ভূষণ শরণ সিংকে।

আদালত সূত্রের খবর, তাজিকিস্তানের একটি ঘটনার কথা উদ্ধৃতি করে, দিল্লি পুলিশ আদালতের কাছে দাবি করেছেন, ব্রিজভূষণ সিং নিজেও জানতেন তিনি ঠিক কী ঘটিয়েছিলেন ওখানে। একজন মহিলা কুস্তিগীরের অভিযোগের কথা উল্লেখ করে দিল্লি পুলিশ আদালতে জানিয়েছে, তাজিকিস্তানে একটি ইভেন্ট চলাকালীন ব্রিজভূষণ এক কুস্তিগীরকে ঘরে ডেকে নিয়ে জোর করে জড়িয়ে ধরে। অভিযোগকারী প্রতিবাদ করলে ব্রিজভূষণ সিং বলেছিলেন, তিনি বাবার মতো এটি করেছেন।  অর্থাৎ এটা স্পষ্ট যে তিনি তার কুকর্ম সম্পর্কে পুরোপুরি সচেতন ছিলেন।

তাজিকিস্তানে এশিয়ান চ্যাম্পিয়নশিপের সময় একটি অভিযোগ জানানো হয়। পুলিশ জানিয়েছে,  ব্রিজ ভূষণ শরণ সিং অনুমতি ছাড়াই এক মহিলা কুস্তিগীরের শার্ট উপরে তুলেছিলেন এবং তার পেটে হাত দিয়েছিলেন। এই মামলার পরবর্তী শুনানি আগামী ৭ সেপ্টেম্বর।