ad
ad

Breaking News

যোগী রাজ্যে স্কুল ছাত্রীর ওড়না ধরে টান, দুর্ঘটনায় মৃত্যু ছাত্রীর, চিহ্নিত তিন দুষ্কৃতী

The Truth Of Benhgal: মোটরবাইক দুর্ঘটনায় মৃত্যু হল এক স্কুল ছাত্রীর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আম্বেদকরনগরে। পুলিশ সূত্রের খবর, এই দুর্ঘটনার জন্য দায়ী তিন যুবক, তাদের চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে। স্থানীয় সূত্রের খবর, কিছু যুবক প্রায়ই মোটর বাইকে এসে রাস্তায় স্কুল ছাত্রীদের উত্যক্ত করে। ছাত্রীরা স্কুলে এবং অভিভাবকদের কাছে অভিযোগ জানালে, পরামর্শ মেলে, কারও দিকে […]

The Truth Of Benhgal: মোটরবাইক দুর্ঘটনায় মৃত্যু হল এক স্কুল ছাত্রীর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আম্বেদকরনগরে। পুলিশ সূত্রের খবর, এই দুর্ঘটনার জন্য দায়ী তিন যুবক, তাদের চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সূত্রের খবর, কিছু যুবক প্রায়ই মোটর বাইকে এসে রাস্তায় স্কুল ছাত্রীদের উত্যক্ত করে। ছাত্রীরা স্কুলে এবং অভিভাবকদের কাছে অভিযোগ জানালে, পরামর্শ মেলে, কারও দিকে না তাকিয়ে, সোজা স্কুল ও বাড়ি ফেরার জন্য। সেই নির্দেশ পালন করলেও, লোফারদের দৌরাত্ম্য বাড়ছিল। দুরন্ত গতিতে স্কুল ছাত্রীদের গায়ে হাত দেওয়া, ওড়না ধরে টানা, এমনকী চুল ধরে টানা, ফাঁকা রাস্তায় দাঁড়িয়ে স্কুল ছাত্রীদের এক পেলে শারীরিক হেনস্থা করা চলতই। পুলিশ প্রশাসন কার্যত নীরব দর্শক। অভিযোগ জানালে, দুপক্ষকে ডেকে মিটমাট করিয়ে দেওয়া হত। কিন্তু শনিবার যা হল, তা মর্মান্তিক।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, কয়েকজন স্কুলছাত্রী সাইকেলে করে বাড়ি ফিরছিল। সেই সময়ই একটি মোটরবাইকে তিন যুবক দুরন্ত গতিতে যাওয়ার সময় এক ছাত্রীর ওড়না ধরে টান মারে। স্কুল ছাত্রীটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, সেই সময় উল্টোদিক থেকে আসা আরও একটি মোটরবাইট সজোরে ধাক্কা মারে ছাত্রটিকে। গুরুতর আহত হয় ছাত্রীটি। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিরিখসকেরা মৃত বলে ঘোষণা করে।

হাসপাতাল সূত্রের খবর, দুর্ঘটনার জেরে ছাত্রীর চোয়াল পুরো ভেঙে গিয়ছিল। এবং অনেকটা রক্তক্ষরণের জন্যই তাঁর মৃত্যু হয়েছে।ঘটনা প্রকাশ্যে আসতেই নড়ে চড়ে বসে প্রশাসন। পুলিশ সূত্রের খবর, সিসিটিভি ফুটেজ দেখেই তিন দুষ্কৃতীকে চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নাম মহম্মদ ফায়জল, শাহওয়াজ এবং আরবাজ। শাহওয়াজই ওড়না ধরে টান মেরেছিল।