ad
ad

Breaking News

পড়ুয়া

প্রথমে বালিশ চাপা, তারপর খুন নিশ্চিত করতে জড়ানো হয়েছিল মুখে সেলুটেপ, হাড়হিম করা হত্যাকাণ্ড

Bengla Jago desk: সন্তানহারা মায়ের বুকফাটা আর্তনাদ আর দুচোখ ভরে ঝরে পড়ছে জল। বিয়োগ ব্যথায় কাতর মালদার বৈষ্ণবনগরের সাজিদ হোসেনের পরিবার। বৈষ্ণবনগর থেকে বড় কিছু  হওয়ার আশা নিয়ে কলকাতায়  এসেছিলেন সাজিদ। বড় চিকিত্ সক হওয়ার স্বপ্ন নিয়ে নিটের প্রস্তুতি নিচ্ছিলেন বছর উনিশের যুবক। থাকতেন মহিষবাথানার বক্সব্রিজের একটি ভাড়া বাড়িতে।৪ অক্টোবর থেকে সেই সাজিদকে আর পাওয়া […]

Bengla Jago desk: সন্তানহারা মায়ের বুকফাটা আর্তনাদ আর দুচোখ ভরে ঝরে পড়ছে জল। বিয়োগ ব্যথায় কাতর মালদার বৈষ্ণবনগরের সাজিদ হোসেনের পরিবার। বৈষ্ণবনগর থেকে বড় কিছু  হওয়ার আশা নিয়ে কলকাতায়  এসেছিলেন সাজিদ। বড় চিকিত্ সক হওয়ার স্বপ্ন নিয়ে নিটের প্রস্তুতি নিচ্ছিলেন বছর উনিশের যুবক। থাকতেন মহিষবাথানার বক্সব্রিজের একটি ভাড়া বাড়িতে।৪ অক্টোবর থেকে সেই সাজিদকে আর পাওয়া যাচ্ছিল না।

বেপাত্তা হয়ে যান তরতাজা যুবক।পরিবারের সদস্যরা অনেক চেষ্টা করেও কিছুতেই যোগাযোগ করতে পারছিল না। বন্ধুরা সাজিদের বাড়িতে ফোন করে জানান, তাঁদের বন্ধুর কোনও খোঁজ মিলছে না। উদ্বেগ-উত্কন্ঠার মধ্যেই খবর পেয়ে বৃহ্স্পতিবার সকালে  কলকাতায় পৌঁছন পড়ুয়ার বাবা। নিউটাউন থানায় মিসিং ডায়েরি করেন। কিন্তু কেন? নেপথ্যে কে বা কারা তা এখনও স্পষ্ট নয়।

তবে সাজিদের বন্ধু ও বান্ধবী সহ ৬ আটক করেছে পুলিশ।গৌতম সিং নামে রেস্তোরাঁর মালিক ও তাঁর বন্ধু পাপ্পু ঘোষকে গ্রেফতার করেছে পুলিশ। আরও বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খুনের পিছনে কাদের হাত রয়েছে তা জানার জন্য পুলিশি তদন্তে সব দিক ভেবে দেখা হচ্ছে। কিনারা করতে পুলিশের লেন্সে ঘনিষ্ঠ বন্ধু থেকে রেঁস্তরাঁর মালিকও।

Free Access