ad
ad

Breaking News

আজ বাংলার চার কেন্দ্রের প্রার্থীদের ভাগ্য নির্ধারণ

সাত দফার লোকসভা নির্বাচনের মধ্যে আজ তৃতীয় দফার ভোট ভোট রয়েছে । মালদা উত্তর , মালদা দক্ষিণ , জঙ্গিপুর ও মুর্শিদাবাদ কেন্দ্রে রয়েছে ভোট ।

Vote in Bengal's eye-catching four centers

Bangla Jago Desk: সাত দফার লোকসভা নির্বাচনের মধ্যে আজ তৃতীয় দফার ভোট ভোট রয়েছে । মালদা উত্তর , মালদা দক্ষিণ , জঙ্গিপুর ও মুর্শিদাবাদ কেন্দ্রে রয়েছে ভোট । জনগণ তার পছন্দের প্রার্থীকে বেছে নিয়ে ভোট দেবেন । গতবার মালদা উত্তর দখলে ছিল বিজেপির , এবার সেখানে বিদায়ী সংসদ খগেন মুর্মুকে দাঁড় করিয়েছে পদ্ম শিবির । বিপরীতে তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায় । ভোটে লড়ছেন কংগ্রেসের তরফ থেকে মোস্তাক আলম। ত্রিমুখী লড়াইএ শেষ পর্যন্ত মালদা উত্তরে কার মুখে হাসি ফোটে সেদিকেই নজর রয়েছে সকলের।

মালদা দক্ষিণে এবার তৃণমূলের তরফ থেকে লড়ছেন শাহনওয়াজ আলী রায়হান। কংগ্রেসের তরফ থেকে লড়ছেন ইশা খান চৌধুরী। বিজেপির তরফ থেকে এখানে প্রার্থী করা হয়েছে শ্রীরূপা মিত্র চৌধুরীকে । মালদা দক্ষিণ কংগ্রেসের শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত , এই কেন্দ্রে জনগণ কাকে বেছে নেবে তা সময় বলবে।

মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রে এবার তৃণমূল প্রার্থী করেছে আবু তাহের খানকে। বিপরীতে সিপিএমের তরফ থেকে লড়ছেন মহম্মদ সেলিম। বিজেপির টিকিটে লড়ছেন গৌরীশংকর ঘোষ।





ভোট রয়েছে জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে। এখানে তৃণমূলের তরফ থেকে প্রার্থী করা হয়েছে খলিলুর রহমানকে । কংগ্রেসের দীর্ঘদিনের গড় এই জঙ্গিপুর লোকসভা কেন্দ্র , সেখানে এবার কংগ্রেস প্রার্থী করেছে মোর্তজা হোসেন বকুলকে। বিজেপির তরফ থেকে লড়ছেন ধনঞ্জয় ঘোষ। আমজনতা তার পছন্দের প্রার্থীকে আজ ভোট দেবেন। কোথায় কোন প্রার্থী জিতবেন সেই উত্তর মিলবে ৪ জুন ভোট গণনার সময়।