ad
ad

Breaking News

Narendra Modi

Big Breaking: অমিত শাহকে সঙ্গে নিয়ে সকাল সকাল ভোট দিলেন গান্ধীনগরের ভোটার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

প্রধানমন্ত্রীকে দেখে ভোট কর্মীদের মধ্যে ছিল উৎসাহ। নমস্কার করে সকলকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী।

Prime Minister Narendra Modi cast his votes along with Amit Shah - Bangla Jago TV

Bangla Jago Desk : দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তৃতীয় দফায় ভোট দান করলেন। নিজের লোকসভা কেন্দ্র গান্ধীনগরে ভোট দান করেন নরেন্দ্র মোদি। সকাল সকাল নিজের বুথে পৌঁছে যান তিনি। সঙ্গে ছিলেন এই কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। প্রধানমন্ত্রীকে দেখে ভোট কর্মীদের মধ্যে ছিল উৎসাহ। নমস্কার করে সকলকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী। তৃতীয় দফার ভোট গ্রহণ দেশজুড়ে।

একাধিক হেভিওয়েট প্রার্থী এই দফায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। যেমন গান্ধীনগর লোকসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এই কেন্দ্রের ভোটার দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সকাল সকাল ভোটদান করেন দেশের প্রধানমন্ত্রী। গান্ধীনগরে নিজের বুথে পৌঁছে যান তিনি এবং ভোটদানে অংশগ্রহণ করেন। প্রধানমন্ত্রীকে দেখে অনেক অত্যুৎসাহী হাত নাড়িয়ে তাঁকে অভিবাদন জানান।

নরেন্দ্র মোদির সঙ্গে ভোট দিতে একইসঙ্গে যান দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নিশান হায়ার সেকেন্ডারি স্কুলে নরেন্দ্র মোদির ভোটগ্রহণ কেন্দ্র। নির্দিষ্ট ভোটার স্লিপ ভোট কর্মীদের দেখিয়ে তিনি ভোট দিতে বুথের ভিতর পৌঁছান। নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করলেন দেশের প্রধানমন্ত্রী। ভোট দেওয়ার পর তিনি ভোট কর্মীদের নমস্কার জানিয়ে বুথ থেকে বেরিয়ে আসেন। প্রধানমন্ত্রীর ভোট কেন্দ্র বলে কথা, ভোট কর্মীদের মধ্যে ছিল একটা আলাদা উন্মাদনা এবং উৎসাহ।