ad
ad

Breaking News

Horoscope

এই রাশির জাতক-জাতিকার জীবনে ঘটতে চলেছে অপরিকল্পিত কিছু , দেখুন আজকের রাশিফল

জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। জানুন আজকের রাশিফল।

Something is going to happen in the life of this zodiac sign

Today's Horoscope

Bangla Jago Desk: জোতিষশাস্ত্র এমন একটি বিদ্যা, যার দ্বারা ভবিষ্যৎবাণী করা সম্ভব হয়। শাস্ত্রমতে, বৈদিক জ্যোতিষে মোট ১২ টি রাশি রয়েছে। একই রকম ভাবে রয়েছে । এছাড়া এই প্রত্যেকটি রাশি রয়েছে নিজস্ব গুণ-ধর্ম। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। জানুন আজকের রাশিফল।

১ ) মেষ রাশি : দাম্পত্য জীবনে কিছু সমস্যা হতে পারে। কাজে ব্যস্ত থাকবেন। পরিবারের সাথে ভালো সময় কাটাবেন । মা বাবার স্বাস্থ্যের প্রতি মনোযোগ দেওয়া উচিত। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আয় বৃদ্ধির সাথে সাথে বাড়ির পরিবেশ আপনাকে নতুন কিছু করতে অনুপ্রাণিত করবে।

২ ) বৃষ রাশি : ব্যবসায়ীদের ক্ষেত্রে আর্থিক লাভ হতে পারে। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। কাছের মানুষের সঙ্গে ক্ষুদ্র বিষয়ে তর্ক হতে পারে। ছাত্র ছাত্রীরা ভালো ফল করবে। চাকরির জায়গায় প্রমোশন হতে পারে।

৩ ) মিথুন রাশি : চাকরির বিষয়ে সফলতা আসবে আজকের দিনে। আর্থিক বিনিয়োগ করতে পারেন। কাছের মানুষ আজ আপনাকে সুখ দেবে। পরিবারের কারও শরীর খারাপ আপনাকে চিন্তায় ফেলতে পারে ।

৪ ) কর্কট রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি যদি বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করে থাকেন সেক্ষেত্রে আজ সেটি একটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। পরিবারের সদস্যদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। ভালোবাসার মানুষটির সাথে ঠান্ডা মাথায় কথা বলুন।

৫ ) সিংহ রাশি : সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটা মোটামুটি যাবে । কথার ভদ্রতা আপনাকে সম্মান দেবে এবং আপনি আর্থিক সুবিধাও পাবেন। শিক্ষা ও প্রতিযোগিতায় বিশেষ সাফল্য পাবেন। অসুস্থতার কারণে আজ আপনাকে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে ।

৬ ) কন্যা রাশি : আজ কোনও সমস্যার সমাধান অনায়াসে হয়ে যাবে। সামাজিক কোনও কারণে নিজের বীরত্ব দেখানোর সুযোগ পাবেন। দূরের কোনও আত্মীয়ের অসুস্থতার খবর পেতে পারেন। পরিবারের সাথে ভালো সময় কাটাবেন

৭ ) তুলা : পরনিন্দা এবং কুত্‍সা থেকে আজ অবশ্যই দূরে থাকুন। আপনি আজ আপনার বাড়ির সৌন্দর্যায়নের প্রতি নজর দেবেন। শিশুদের সাথে আজ কিছু সময় কাটানোর চেষ্টা করুন। এর ফলে আপনার মন ভালো থাকবে।

৮) বৃশ্চিক রাশি : আজ শরীর ভাল থাকবে । কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। ব্যবসায় ভালো লাভ হবে। আর্থিক দিক থেকে দিনটি ভালো যাবে । কর্মস্থানে উন্নতি লাভ করবেন।

৯ ) ধনু রাশি : পড়াশোনার খুব ভাল সুযোগ আসতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। নতুন কাজের সন্ধান করতে হতে পারে। প্রতিবাদী মনোভাবে কর্মস্থানে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

১০ ) মকর রাশি : যারা নতুন চাকরিতে যোগ দিয়েছেন তাঁদের অফিসের নিয়মকানুন ভাল করে বুঝতে হবে। ব্যবসার জন্য স্বাভাবিক দিন হবে। পরিবারে শান্তির পরিবেশ থাকবে। মন শান্ত রাখতে, নীতিবাচক জিনিস থেকে নিজেকে দূরে রাখুন ।

১১) কুম্ভ রাশি : প্রতিযোগিতামূলক কাজে সাফল্যের যোগ। কুসঙ্গে পড়ে নিজের ক্ষতি হতে পারে। আকাশপথে ভ্রমণ হতে পারে। অজান্তে আপনার কাছ থেকে কেউ কষ্ট পাবেন। কাজে সুফল পাবেন। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে।

১২ ) মীন রাশি : কারোর সাথে খারাপ ব্যবহার করবেন না। কিছুটা সময় একান্তে কাটাতে পারেন। মন হালকা হবে। আটকে থাকা কাজগুলি আবার শুরু হবে।