ad
ad

Breaking News

সচিন তেন্ডুলকর

‘ নমো’ লেখা জার্সি! উপহার প্রধামন্ত্রীকে দিলেন সচিন

Begla Jago Desk:  ২৩ শে সেপ্টেম্বর বারাণসী সফরে এসেছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এখানে সফরে এসেই শিলান্যাস করলেন নতুন আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের। এই দিনই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে ‘নমো’ লেখা ভারতীয় জার্সি তুলে দেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর। আবার এই অনুষ্ঠানেই ভারতের প্রধানমন্ত্রীকে স্মারক হিসেবে একটি ব্যাট উপহার দেন বিসিসিআই সভাপতি রজার বিনি ও বিসিসিআই […]

Begla Jago Desk:  ২৩ শে সেপ্টেম্বর বারাণসী সফরে এসেছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এখানে সফরে এসেই শিলান্যাস করলেন নতুন আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের। এই দিনই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে ‘নমো’ লেখা ভারতীয় জার্সি তুলে দেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর। আবার এই অনুষ্ঠানেই ভারতের প্রধানমন্ত্রীকে স্মারক হিসেবে একটি ব্যাট উপহার দেন বিসিসিআই সভাপতি রজার বিনি ও বিসিসিআই সচিব জয় শাহ।

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতীয় কিংবদন্তি সচিন তেন্ডুলকর, সুনীল গাভাসকর, কপিল দেবরা। একইসঙ্গে উপস্থিত ছিলেন বিসিসিআই সভাপতি রজার বিনি, সচিব জয় শাহরাও। প্রসঙ্গত বারানসির এই স্টেডিয়াম অর্ধচন্দ্রাকৃতি। স্টেডিয়ামের অংশ হিসেবে রাখা হয়েছে মহাদেবের একধিক সামগ্রী। যেমন থাকছে বেলপাতা, ডুগডুগি ও ত্রিশূল। এই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, মণিপুরে তৈরি করা হচ্ছে ন্যাশনাল স্পোর্টস ইউনিভার্সিটি। উত্তরপ্রদেশে আলাদা করে খেলার খাতের জন্য খরচা করা হচ্ছে কোটি কোটি টাকা।

এছাড়াও গোরখপুরে রয়েছে স্পোর্টস কলেজ, মিরাটে মেজর ধ্যান চাঁদ। এছাড়াও তিনি অনেক স্পোর্টস সেন্টার বানানো হচ্ছে। এছাড়াও তিনি আরো বলেন দেশের বিকাশের জন্য খেলাধুলার বিকাশ হওয়া অত্যন্ত প্রয়োজন। এমন বহু দেশ এবং শহর রয়েছে যাদেরকে আন্তর্জাতিক মহলের সাথে চেনা হয় খেলার জন্য। তাই তিনি চান ভারতও এতটাই এগিয়ে যাক। যাতে এখানেও বিভিন্ন আন্তর্জাতিক স্তরের খেলার আয়োজন করা যায়।