ad
ad

Breaking News

রবিচন্দন অশ্বিন

ম্যাচ শেষে রাত জেগে নেট প্র্যাকটিস অশ্বিনের

Bangla Jago Desk: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিনদিনের ওডিআই সিরিজের প্রথম ম্যাচে জয় পেয়েছে ভারত। কিন্তু ম্যাচ শেষ হলেও মাঠ ছাড়লেন না রবিচন্দন অশ্বিন। রাত জেগে নেট প্র্যাকটিসে ব্যস্ত তিনি। তারজন্য মাঠে রয়েছেন গ্রাউন্ড স্টাফ থেকে শুরু করে রাহুল দ্রাবিড়, বিক্রম রাঠোরকা। শুক্রবার এমনই দৃশ্য দেখা গেল মোহালিতে। এই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিশ্বকাপের প্রাথমিক […]

Bangla Jago Desk: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিনদিনের ওডিআই সিরিজের প্রথম ম্যাচে জয় পেয়েছে ভারত। কিন্তু ম্যাচ শেষ হলেও মাঠ ছাড়লেন না রবিচন্দন অশ্বিন। রাত জেগে নেট প্র্যাকটিসে ব্যস্ত তিনি। তারজন্য মাঠে রয়েছেন গ্রাউন্ড স্টাফ থেকে শুরু করে রাহুল দ্রাবিড়, বিক্রম রাঠোরকা। শুক্রবার এমনই দৃশ্য দেখা গেল মোহালিতে। এই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বিশ্বকাপের প্রাথমিক দলে জায়গা হয়নি অশ্বিনের। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে নেওয়া হয়েছে তাঁকে। দীর্ঘ ১৮ মাস পরে ২২ গজে ফিরে অজিদের বিরুদ্ধে ১ উইকেট নেন তিনি। এর আগে জাতীয় দলের হয়ে অশ্বিনকে ওয়ানডে খেলতে দেখা গিয়েছিল ২০২২ সালে। সেবার প্রতিপক্ষ ছিল দক্ষিণ আফ্রিকা। এদিন মাঠে নেমে বোলিং বিভাগ ভালো ভাবে সামলালেও ব্যাটিংয়ের সুযোগ পাননি তিনি। তবে পরবর্তীকালে ব্যাটিং বিভাগে যাতে কোনও খামতি না হয়, সেই কারণেই ম্যাচ শেষে ব্যাট হাতে নেট প্র্যাকটিসে ব্যস্ত অশ্বিন।

এদিন ম্যাচের আগের দিন কোচ রাহুল দ্রাবিড় বলেছিলেন অশ্বিনকে কোনও পরীক্ষার মুখে ফেলা হচ্ছে না। তাঁর অভিজ্ঞতা কাজে লাগাতে চায় দল। সেই সঙ্গে আট নম্বরে নেমে ব্যাট হাতেও দলকে সাহায্য করতে পারবেন তিনি। ভারতের বিশ্বকাপের দলে তিন জন বাঁহাতি স্পিনার রয়েছেন। অক্ষর ছাড়াও দলে রাখা হয়েছে বাঁহাতি স্পিনার রবীন্দ্র জাডেজা এবং কুলদীপ যাদবকে। যা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে সমালোচনা। এমন অবস্থায় কোনও স্পিনার যদি চোট পেয়ে বাদ হয়ে যান তা হলে সুযোগ পেতে পারেন অশ্বিন।