ad
ad

Breaking News

এশিয়ান গেমসে

১৬ গোলে উজবেকিস্তানকে উড়়য়ে এশিয়ান গেমসে যাত্রা শুরু হরমনপ্রীতদের

Bangla Jago Desk: এশিয়ান গেমসে ভারতীয় হকি টিমের বড় জয়। উজবেকিস্তানকে ১৬ গোলে হারাল ললিত উপাধ্যায়, বরুণ কুমাররা। যদিও বিশ্ব ব়্যাঙ্কিংয়ে অনেক পিছিয়ে থাকা টিম উজবেকিস্তান। ফলে গ্রুপ পর্বের এই জয়টা কার্যত প্র্যাকটিস ম্যাচের সমান ছিল টিম ইন্ডিয়ার কাছে। কালকের ম্যাচের পর একটা বিষয় পরিস্কার যে, হানঝাউ থেকেই অলিম্পিকের টিকিট জোগাড় করে নিতে চান হরমনপ্রীতরা। […]

Bangla Jago Desk: এশিয়ান গেমসে ভারতীয় হকি টিমের বড় জয়। উজবেকিস্তানকে ১৬ গোলে হারাল ললিত উপাধ্যায়, বরুণ কুমাররা। যদিও বিশ্ব ব়্যাঙ্কিংয়ে অনেক পিছিয়ে থাকা টিম উজবেকিস্তান। ফলে গ্রুপ পর্বের এই জয়টা কার্যত প্র্যাকটিস ম্যাচের সমান ছিল টিম ইন্ডিয়ার কাছে। কালকের ম্যাচের পর একটা বিষয় পরিস্কার যে, হানঝাউ থেকেই অলিম্পিকের টিকিট জোগাড় করে নিতে চান হরমনপ্রীতরা।

ম্যাচের শুরু থেকেই দাপট দেখাতে শুরু করে দিয়েছিল ভারতীয় দল। শুরুতে ৭ মিনিট থেকে শুরু হয়ে যায় গোলের বৃষ্টি। ৭ এবং ২৪ মিনিটে গোল করেন ললিত কুমার উপাধ্যায়। ১২ মিনিটে গোল করেন বরুণ কুমার। ১৭ মিনিটে গোল করে অভিষেক। মনদীপ সিংহ গোল করেন ১৮, ২৭ এবং ২৮ মিনিটে। প্রথমার্ধেই ৭-০ ব্যবধানে এগিয়ে যায় ভারতীয় দল।

বিরতির পরেও কিন্তু আগ্রাসনে ঘাটতি পড়েনি ভারতের। ডিফেন্স ও মাঝমাঠের তালমেল ভালোই ছিল। দুটো উইং থেকে ক্রমাগত বল যোগান দিয়েছে ভারতীয় হকি প্লেয়াররা। প্রতিপক্ষের বক্সে বারবার হামলে পড়ার জন্য উজবেক ডিফেন্ডাররাও সামলাতে পারছিলেন না ললিত-বরুণদের। তৃতীয় কোয়ার্টারে ১২-০ এগিয়ে গিয়েছিল ভারত। অমিত রোহিদাস, সুখজিৎ, বরুণরা গোল করেছেন। চতুর্থ কোয়ার্টারে ললিত আর বরুণ যেমন তাঁদের চার নম্বর গোল করেছেন, তেমনই সঞ্জয় করেছেন গোল। সব মিলিয়ে চতুর্থ কোয়ার্টারে এসেছে আরও চার গোল। স্কোরলাইন ১৬-০।