ad
ad

Breaking News

IND vs ZIM Update

IND vs ZIM Update: ভারত করল ১৮২ রান , জিম্বাবোয়ে টপকাতে পারবে টিম ইন্ডিয়াকে!

শুভমনের সাথে আজ ওপেন করতে নেমেছিলেন যশস্বী জয়সওয়াল।

India scored 182 runs, Zimbabwe can beat Team India!

চিত্র : সংগৃহীত

Bangla Jago Desk : দ্বিতীয় ম্যাচের মত্ই কি সহজে জিতবে ভারত নাকি প্রতিপক্ষের কাছে আটকে যাবে। আজ তৃতীয় ম্যাচ। প্রথম ইনিংস শেষ। ২০ ওভারে ৪ উইকেটে ১৮২ রানে করল ভারত। টপকাতে পারবে জিম্বাবোয়ে ! নাকি ভারতের সামনে দাঁড়াতেই পারবে না তারা ! আজ প্রথমে টসে জিতে ব্যাট করতে নামেন শুভমন গিল । তিনি এই সিরিজের দলের অধিনায়কত্বের ভূমিকায় রয়েছেন।

[ আরও পড়ুন : এপার থেকে ওপারে জল পৌঁছে দিতে নদীর নিচে বসানো হচ্ছে অত্যাধুনিক টানেল ]

আজ দুজন করলেন অর্ধশতরান। তাদের জন্য্ই ১৮২ রানে পৌঁছল ভারত। শুভমনের সাথে আজ ওপেন করতে নেমেছিলেন যশস্বী জয়সওয়াল। আগেই আউট হয়েছেন তিনি ২৭ বলে ৩৪ রান করেছেন। প্রথম উইকেট হারিয়েছে ভারত। যশস্বীর জায়গায় নামেন অভিষেক শর্মা। যিনি গত ম্যাচে শত রান করেছিলেন আজ তিনি প্রথম দিকেই আউট হন।

[ আরও পড়ুন : Uttar Pradesh: উন্নাওয়ে ভয়াবহ পথ দুর্ঘটনা, কমপক্ষে ১৮ জনের মৃত্যু, আহত অনেক

তার শত রানের ওপরে ভিত্তি করে গত ম্যাচে খুব সহজেই জয়লাভ করেছিল টিম। তিনি শুরুতেই আউট হয়ে যান ফলত কি হতে চলেছে টিম ইন্ডিয়ার জন্য তা এখনো স্পষ্ট নয়। অভিষেক শর্মা কে প্রথম ম্যাচে সেভাবে বিশেষ রান করতে দেখা যায়নি। দ্বিতীয় ম্যাচে তিনি নজির করেছেন। টিমকে জয়লাভ করিয়েছেন তিনি । আজ তার কাঁধে বেশ বড় দায়িত্ব ছিল। সেখানে শুরুতেই আউট হয়ে যাওয়া । আদৌ কি টিম ইন্ডিয়া দাঁড়াতে পারবে বিপক্ষের সামনে ! ১-১ অবস্থানে ভারত । আজ কি হবে ! এদিকে অর্ধশতরান পূর্ণ করেছেন শুভমন গিল । তিনি ৩৬ বলে ৫০ রান পূর্ণ করেছেন। ভারতের অধিনায়ক শেষে ৬৬ রান করে আউট হয়েছেন ।‌ রুতুরাজ করেন ৪৯ রান । ইতিমধ্যে কুড়ি ওভারে ৪ উইকেটে ১৮২ রানে শেষ হলো ভারতের ইনিংস। জিম্বাবোয়ে সেই রান টপকাতে পারে কিনা সেদিকে নজর থাকবে।