ad
ad

Breaking News

Colombia vs Uruguay match: ম্যাচ শেষে হাতাহাতিতে জড়িয়ে পড়ল কলম্বিয়ার সমর্থক ও উরুগুয়ের খেলোয়াড়রা, ভাইরাল ভিডিও

কলম্বিয়া উরুগুয়ের ম্যাচ শেষে বিশৃঙ্খলা। কলম্বিয়ার সমর্থকদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন উরুগুয়ের খেলোয়াড়রা। সামাজিক মাধ্যমে ভাইরাল সেই ভিডিও।

At the end of the match, Colombia fans and Uruguay players got into a fight

ছবিঃ সংগৃহীত

Bangla jago Desk: কলম্বিয়া উরুগুয়ের ম্যাচ শেষে বিশৃঙ্খলা। কলম্বিয়ার সমর্থকদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন উরুগুয়ের খেলোয়াড়রা। সামাজিক মাধ্যমে ভাইরাল সেই ভিডিও। সেখানে দেখা যাচ্ছে উরুগুয়ের তারকা স্ট্রাইকার দারউইন নুনিয়েজ সমর্থকদের দিকে তাক করে ঘুসি মারছেন। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

ব্যাংক অব আমেরিকা স্টেডিয়ামে তখন শেষ বাঁশি বেজেছে। এরপর হঠাৎ করেই মাঠের এক প্রান্তে ধরা হলো ক্যামেরা। গ্যালারি লাগোয়া সে প্রান্তে বেশ বড় জটলা। বোঝা যাচ্ছিল, গ্যালারিটি কলম্বিয়ান সমর্থকদের। আর গ্যালারির মধ্যে ঠিক সামনেই দাঁড়িয়ে উরুগুয়ের খেলোয়াড়েরা। হলুদ জার্সি পরা কলম্বিয়ার কিছু সমর্থক সেখানে উত্তেজিত। একপর্যায়ে শুরু হলো হাতাহাতি। আর তাতে  উরুগুয়ের খেলোয়াড়দের লক্ষ্য কলম্বিয়ার সমর্থকেরা এবং কলম্বিয়ার সমর্থকদের লক্ষ্য উরুগুয়ের খেলোয়াড়দের বচসা শুরু হয়। কোপা আমেরিকায় উরুগুয়ে-কলম্বিয়া ম্যাচ শেষে এমনই এক ঘটনার সাক্ষী থাকলো ব্যাংক অব আমেরিকা স্টেডিয়ামে। উরুগুয়ের খেলোয়াড়েরা এবং কলম্বিয়ার সমর্থকদের মধ্যে মারামারির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমেও ছড়িয়ে পড়েছে। ফুটেজে দেখা গেছে, উরুগুয়ের তারকা স্ট্রাইকার দারউইন নুনিয়েজ  মারামারিতে জড়িয়ে পড়েছেন। গ্যালারিতে ঢুকে কলম্বিয়ার সমর্থকদের তাক করে একের পর এক ঘুষি মেরেছেন। যদিও বেশির ভাগই লক্ষ্যভ্রষ্ট হয়েছে।

চোটের কারণে সেমিফাইনালে খেলতে না পারা উরুগুয়ে সেন্টার-ব্যাক রোনাল্ড আরাউহোও এ সময় নুনিয়েজের পাশে ছিলেন এবং ঘুষি মেরেছেন।উরুগুয়ে কোচ মার্সেলো বিয়েলসা এ সময় দুই পক্ষকে শান্ত করার চেষ্টা করেন। উরুগুয়ে দলের খেলোয়াড়দের বেশ কয়েকজন আত্মীয় গ্যালারির ওই অংশে ছিলেন। তারা খারাপ আচরণের শিকার হয়েছেন, এমন অভিযোগ ওঠার পর থেকেই সংঘর্ষের সূত্রপাত। প্রায় ৭৫ হাজার আসনের ব্যাংক অব আমেরিকা স্টেডিয়ামে বেশির ভাগই ছিলেন কলম্বিয়ার সমর্থক। তবে উরুগুয়ের সমর্থকদের সঙ্গে তাদের সংঘর্ষ হয়নি। পুলিশের হস্তক্ষেপের পর বিষয়টি শান্ত হয়। তবে তার আগে দুই দলের খেলোয়াড় ও স্টাফদের মধ্যেও উত্তেজনা দেখা গেছে। শেষ বাঁশি বাজার পর মাঠে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন উরুগুয়ে ও কলম্বিয়ার দলের স্টাফ এবং খেলোয়াড়েরা।