ad
ad

Breaking News

নাগেরবাজার

২ দিনের মধ্যে বৃদ্ধ খুনের কিনারা! গ্রেফতার গাড়িচালক

Bangla Jago Desk: নাগেরবাজারে বৃদ্ধ খুনের রহস্যের সমাধান করলেন নাগেরবাজার থানার পুলিশ। ৭২ বছরের কল্যান ভট্টাচার্যকে খুন করেছেন তাঁর গাড়িচালক সৌরভ মণ্ডল। মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ে থেকে গ্রেফতারর অভিযুক্ত। জানা গিয়েছে দীঘা থেকে বাড়ি ফিরছিলেন সৌরভ, সেই সময় তাঁকে গ্রেফতার করা হয়। পুলিশের তরফ থেকে জানা গিয়েছে, সৌরভ বন্ধুদের সঙ্গে দীঘা ঘুরতে […]

Bangla Jago Desk: নাগেরবাজারে বৃদ্ধ খুনের রহস্যের সমাধান করলেন নাগেরবাজার থানার পুলিশ। ৭২ বছরের কল্যান ভট্টাচার্যকে খুন করেছেন তাঁর গাড়িচালক সৌরভ মণ্ডল। মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ে থেকে গ্রেফতারর অভিযুক্ত। জানা গিয়েছে দীঘা থেকে বাড়ি ফিরছিলেন সৌরভ, সেই সময় তাঁকে গ্রেফতার করা হয়।

পুলিশের তরফ থেকে জানা গিয়েছে, সৌরভ বন্ধুদের সঙ্গে দীঘা ঘুরতে যাবে বলে বৃদ্ধের BMW গাড়িটি চান। কল্যানবাবু তাঁকে ১৫ সেপ্টেম্বর বাড়িতে ডাকেন। সেই মতো সে নাগেরবাজারের বাগানবাড়িতে যান। কিন্তু সদর দরজা ভেতর তালাবন্ধ থাকায়, পাঁচিল টপকে ভেতরে ঢোকে। তারপরেই গাড়ি নিয়ে বচসা বাধে বৃদ্ধ ও চালকের। রাগের মাথায় কল্যানবাবুকে পেছনে ধাক্কা মারে। তাতে মাথায় আঘাত লাগে, এরপর মৃত্যু নিশ্চিত করতে বৃদ্ধকে শ্বাসরোধ করে খুন করে সৌরভ।

এরপরে সেই BMW গাড়ি নিয়ে প্রথমে বারাসতে নিজের বাড়িতে যায় যুবক। সেখান থেকে বন্ধুদের নিয়ে দীঘার উদ্দেশ্যে রওনা দেয়। ফেরার সময় বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে থেকে সৌরভকে গ্রেফতার করে নাগেরবাজার থানার পুলিশ। অন্যদিকে, বৃদ্ধের পোষ্য কুকুরটিকে নাগেরবাজারের বাড়ির একটি অব্যবহৃত ঘর থেকেই উদ্ধার করা হয়েছে।