ad
ad

Breaking News

Medical Officer Job Opportunities

বীরভূমে মেডিক্যাল অফিসার পদে চাকরির সুযোগ, কীভাবে করবেন আবেদন? পড়ুন বিস্তারিত

এফসি হেল্থ গ্র্যান্ট প্রকল্পে ২০২৪-২৫ সালের জন্য ৬টি শূন্যপদে মেডিক্যাল অফিসার জেনারেল ডিউটি পদে নিয়োগ করবেন

Birbhum Medical Officer Job Opportunities, How to Apply

সংগৃহীত

Bangla Jago Desk, Mou Basu: রাঢ়বঙ্গের জেলা বীরভূমের চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। বীরভূমের চিফ মেডিক্যাল অফিসার অফ হেল্থ (সিএমওএইচ) এনএইচএম অ্যান্ড ১৫ এফসি হেল্থ গ্র্যান্ট প্রকল্পে ২০২৪-২৫ সালের জন্য ৬টি শূন্যপদে মেডিক্যাল অফিসার জেনারেল ডিউটি পদে নিয়োগ করবেন। চুক্তিভিত্তিক চাকরি।

[ আরও পড়ুন: Smoking: ধূমপানের কারণে দাঁতের অবস্থা বেহাল হয়ে পড়ছে ? মেনে চলুন এই সহজ কিছু নিয়ম]

২৬ জুন সিউড়ির বীরভূমের চিফ মেডিক্যাল অফিসার অফ হেল্থের দফতরে ওয়াক ইন ইন্টারভিউ হবে। আবেদনকারীকে এনইএফটি / ব্যাঙ্ক লেনদেনের মাধ্যমে আবেদনের ফি জমা দিতে হবে। জেনারেল ক্যাটাগরির চাকরিপ্রার্থীদের জন্য ১০০ টাকা করে আর তপশিলি জাতি ও উপজাতি আর শারীরিক বিশেষ ভাবে সক্ষম চাকরিপ্রার্থীদের জন্য ৫০ টাকা করে আবেদনমূল্য জমা দিতে হবে। A/C DH&FWS (Rogi Kalyan Samity) A/C no. 0214010208990, IFSC Code PUNB0021420, Bank Branch PNB Suri এই অ্যাকাউন্টে জমা দিতে হবে আবেদনমূল্য।

চাকরির বিজ্ঞাপনে বলা হয়েছে, সিউড়ি সদর হাসপাতাল, বোলপুর সদর হাসপাতাল-সহ ৪টি হাসপাতালে নিয়োগ করা হবে। মাসে বেতন মিলবে ৬০ হাজার টাকা করে। বয়স হতে হবে ২০২৪ সালের ১ জানুয়ারির নিরিখে ৬২ বছরের মধ্যে। যে কোনো স্বীকৃত মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। পশ্চিমবঙ্গ মেডিক্যাল কাউন্সিলের রেজিষ্ট্রেশন থাকতে হবে। ইন্টারভিউয়ের সময় এমবিবিএস ডিগ্রির শংসাপত্র, কোনো বিষয় স্পেশালাইজেশনের শংসাপত্র, মার্কশিট, বয়সের প্রমাণপত্র হিসাবে মাধ্যমিক পরীক্ষার অ্যাডমিট কার্ড লাগবে। ২৬ জুন সকাল ১১টায় সিউড়ির বীরভূমের চিফ মেডিক্যাল অফিসার অফ হেল্থের দফতরে ডিপিএমইউ সেকশনে ৭ নং রুমে ইন্টারভিউ হবে।