ad
ad

Breaking News

জিনাত আমান

অসুস্থ জিনাত আমান

Bangla Jago Desk: জিনাত আমান, বলিউডের লাস্যময়ী অভিনেত্রীদের মধ্যে অন্যতম। দীর্ঘ বছর বলিউডে দাপিয়ে রাজত্ব করেছেন তিনি। তারপরে ব্যক্তিগত জীবনের নানান ধরনের ঝনঝট সামলে আবারো ৭০ বছর বয়সে ফিরে এসেছেন কাজের জগতে। শুধু তাই নয় পা রেখেছেন ইনস্টাগ্রামেও। নিজের জীবনের যাবতীয় খুঁটিনাটি তিনি অনুরাগীদের সাথে সেখানেই ভাগ করে নেন। নিজের সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেল থেকে অভিনেত্র […]

Actress Zeenat Aman at the launch of Columbia Pacific the Virtuoso in Bengaluru on Tuesday, 10 September, 2019. Photo by B K Janardhan

Bangla Jago Desk: জিনাত আমান, বলিউডের লাস্যময়ী অভিনেত্রীদের মধ্যে অন্যতম। দীর্ঘ বছর বলিউডে দাপিয়ে রাজত্ব করেছেন তিনি। তারপরে ব্যক্তিগত জীবনের নানান ধরনের ঝনঝট সামলে আবারো ৭০ বছর বয়সে ফিরে এসেছেন কাজের জগতে। শুধু তাই নয় পা রেখেছেন ইনস্টাগ্রামেও। নিজের জীবনের যাবতীয় খুঁটিনাটি তিনি অনুরাগীদের সাথে সেখানেই ভাগ করে নেন। নিজের সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেল থেকে অভিনেত্র জানিয়েছেন তিনি দীর্ঘ ১০ দিন ধরে অসুস্থ।

এতটাই অসুস্থ যে উঠে দাঁড়ানোর ক্ষমতা নেই তার। বিছানা থেকে নাকি উঠতে পারছেন না তিনি। জানা যাচ্ছে এই ১০ দিনে ভাইরাল জ্বরে কাবু হয়েছিলেন তিনি। অন্যদিকে সাড়া সপ্তাহ কাজের রুটিনের মধ্যে ঠাসা রয়েছে তার। সম্প্রতি ৭০ বছর বয়সী এই অভিনেত্রী বিভিন্ন ম্যাগাজিনে কাজ শুরু করেছেন। তার ইচ্ছে রয়েছে সিনেমার জগতে আবার ফিরে আসার।

প্রসঙ্গত ১৯৭১ সালে হরে কৃষ্ণ হরে রাম ছবির হাত ধরে সিনেমা জগতে পা রাখেন অভিনেত্রী এরপর ইয়াদো কি বারাত, সত্যম শিবম সুন্দরম, রোটি কাপড়া ওউর মাকানের মতো সিনেমায় দর্শকদের মাতিয়ে রেখেছিলেন তিনি। তার অভিনয় দক্ষতা, এবং সৌন্দর্য আকর্ষণ করতো দর্শকদের।