ad
ad

Breaking News

সবুজ ফতোয়ায় পোশাকে ক্ষিপ্ত উরফি! ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড়

Bangla Jago Desk: খোলামেলা ও অদ্ভূর পোশাক পরে  সবসময় চর্চায় থাকেন উরফি জাভেদ।  আর এই অদ্ভূদ পোশাকের জন্য বিভিন্ন সময় নানা মহল থেকে ধেয়ে আসে নানা কটূক্তি। তবে উরফিকে নিয়ে নানা মন্তব্য করলেও সে সবে যে অভিনেত্রী একেবারেই পাত্তা দেন তা স্পষ্ট। বরাবরই সমালোচনা নিয়ে বিশেষ মাথা ঘামাননা তিনি। নিজের আজব ফ্যাশন বজায় রেখেছেন। এখন […]

Bangla Jago Desk: খোলামেলা ও অদ্ভূর পোশাক পরে  সবসময় চর্চায় থাকেন উরফি জাভেদ।  আর এই অদ্ভূদ পোশাকের জন্য বিভিন্ন সময় নানা মহল থেকে ধেয়ে আসে নানা কটূক্তি। তবে উরফিকে নিয়ে নানা মন্তব্য করলেও সে সবে যে অভিনেত্রী একেবারেই পাত্তা দেন তা স্পষ্ট। বরাবরই সমালোচনা নিয়ে বিশেষ মাথা ঘামাননা তিনি। নিজের আজব ফ্যাশন বজায় রেখেছেন।

এখন আবার মাথার চুলের রং শকিং পিঙ্ক করে ফেলেছেন সোশাল মিডিয়া স্টার। পাশাপাশি সবুজ রঙের পিঠখোলা পোশাক পরে বিমানবন্দরে গিয়েছিলেন উরফি এবং তাতে বক্ষযুগলের কিছু অংশ দেখা যাচ্ছিল। তা দেখেই এক বৃদ্ধ  শাসন করতে যান। বৃদ্ধ উরফিকে বলেন, ‘এই ধরনের পোশাকে তুমি দেশের সম্মানহানি করছ।’ আর এই কথা শুনেই মেজাজ হারান উরফি। বৃদ্ধকে চিৎকার করে আশালীন মন্তব্য করেন উরফি।

পরিস্থিতি বেগতিক দেখে উরফির সঙ্গে থাকা এক মহিলা তাঁকে টানতে টানতে দূরে নিয়ে যান। তখনও সোশাল মিডিয়া স্টারের বিরক্তি কমেনি। সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। তবে এই ঘটনায় যেভাবে মেজাজ হারিয়ে  বৃদ্ধকে অশালীন মন্তব্য করেন অভিনেত্রী তাতে ফের একবার নেটিজেনদের রোষানলে পড়লেন উরফি জাভেদ।