ad
ad

Breaking News

The UP Files

The UP Files : মুক্তি পেল মনোজ যোশী অভিনীত ‘দ্য ইউপি ফাইলস’-এর নতুন পোস্টার, উন্মোচন করা হল ছবি মুক্তির তারিখও

সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত 'দ্য ইউপি ফাইলস' ছবির নতুন পোস্টার প্রকাশ করা হয়েছে। এছাড়া ছবিটির মুক্তির তারিখও প্রকাশ করা হয়েছে।

The new poster of 'The UP Files' starring Manoj Joshi has been released

চিত্র : সংগৃহীত

Bangla Jago Desk : সত্য ঘটনা দ্বারা অনুপ্রাণিত একটি বিনোদনমূলক রাজনৈতিক ছবি ‘দ্য ইউপি ফাইলস’-এর জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ছবিটিতে অভয় সিংকে দেখা যাবে উত্তরপ্রদেশে ক্ষমতা ও শাসন সংক্রান্ত জটিলতার সমাধান করতে। এরই ধারাবাহিকতায় ছবিটির নতুন পোস্টার প্রকাশ করেছেন নির্মাতারা। এছাড়া এর মুক্তির তারিখও প্রকাশ করা হয়েছে।

[আরও পড়ুন : Toofan Box Office Kolkata: ওপার বাংলায় ‘তুফান ‘ এ জনজোয়ার, এপার বাংলায় ছবিতে ভাটা]

নীরজ সহায় পরিচালিত এবং কুলদীপ উমরাও সিং অস্টওয়াল প্রযোজিত, ‘দ্য ইউপি ফাইলস’ একটি সিনেম্যাটিক মাস্টারপিস হওয়ার প্রতিশ্রুতি দেয় যা একটি চিত্তাকর্ষক আখ্যান প্রদান করে। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মঞ্জরি ফাডনিস, মিলিন্দ গুনাজি এবং মনোজ জোশী। চলচ্চিত্র সম্পর্কে অভিনেতা মনোজ যোশী বলেছেন, ‘গত কয়েক বছরে একটি রাজ্য হিসাবে ইউপিতে উল্লেখযোগ্য পরিবর্তন হয়েছে এবং আমাদের দেশের মানুষের গল্প শেয়ার করার জন্য চলচ্চিত্র একটি গুরুত্বপূর্ণ মাধ্যম।’ যাঁরা ভাবেন এই ছবিটা প্রোপাগান্ডা নিয়ে তৈরি তাঁদের উদ্দেশেও বার্তা দিলেন মনোজ। তিনি বলেন, ‘কেউ যদি এই অপপ্রচার খুঁজে পান তাহলে ঠিক আছে।’

[আরও পড়ুন : Sonakshi Sinha Zaheer Iqbal: আসতে পারেননি বিয়েতে, ভয়েস ম্যাসেজে সোনাক্ষীকে কি জানালেন কিং খান]

পরিচালক নীরজ সহায় ‘দ্য ইউপি ফাইলস’ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন, ‘চলচ্চিত্রটি প্রেমের শ্রম, দর্শকদের সাথে অনুরণিত একটি আকর্ষক আখ্যান সামনে আনতে নিবেদিত প্রচেষ্টার চূড়ান্ত পরিণতি।’ প্রযোজক কুলদীপ উমরাওসিংহ অস্টওয়াল বলেছেন, ‘দ্য ইউপি ফাইল তৈরির যাত্রা চ্যালেঞ্জিং এবং ফলপ্রসূ হয়েছে। আমরা গল্প বলার শক্তিতে বিশ্বাস করি এবং এই ফিল্মটির মাধ্যমে আমরা একটি নিমগ্ন অভিজ্ঞতা তৈরি করার লক্ষ্য রাখি।’ ‘দ্য ইউপি ফাইলস’ ২৬ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।