ad
ad

Breaking News

Jacqueline Fernandez

Jacqueline Fernandez: ফের জ্যাকলিনকে ইডির সমন, এবার কোন মামলায় হাজিরা অভিনেত্রীর?

কানাঘুষো শোনা যায়, সুকেশের সঙ্গে সম্পর্কের কথা ফাঁস হওয়ার পর সলমন খানের ‘দাবাং’ টুর থেকে বাদ দেওয়া হয়েছিল অভিনেত্রীকে।

Jacqueline is again summoned by the ED

চিত্র : সংগৃহীত

Bangla Jago Desk : সুকেশ চন্দ্রশেখরের আর্থিক কেলেঙ্কারির মামলা কোনোমতেই যেন পিছু ছাড়ছে না জ্যাকলিন ফার্নান্ডেজের। ফের ইডির সমন পেলেন অভিনেত্রী। সূত্রের খবর, চন্দ্রশেখরের ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রীকে ডেকে পাঠিয়েছে ইডি। তবে এটাই প্রথমবার নয় এর আগেও একাধিকবার এই মামলায় জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। অভিযোগ, সমাজের উচ্চবিত্তদের টার্গেট করত সুকেশ। তাঁদের ফাঁদে ফেলে টাকা আত্মসাৎ করত। এক বেসরকারি সংস্থার দুই কর্তার স্ত্রীদের প্রতারণার অভিযোগ রয়েছে সুকেশের বিরুদ্ধে। আপাতত তিনি জেলে রয়েছেন। তবে মামলা স্থগিত নেই, মামলা চলছে। আর যেহেতু এই ঘটনার সাথে জ্যাকলিনেরও নাম জড়িয়েছে সেক্ষেত্রে তাঁকেও যেতে হচ্ছে বারাবার।

[ আরও পড়ুন : By-election: বিক্ষিপ্ত কিছু ঘটনা বাদ দিয়ে মোটের ওপর শান্তিতেই মিটল উপনির্বাচন, জয় নিয়ে আশাবাদী শাসকদল

ইডি-র দাবি, সুকেশের জালিয়াতি করা টাকায় তিনি জ্যাকলিনের জন্য দামি উপহার কিনতেন। ২০২২ সালে দায়ের করা চার্জশিটে দাবি করা হয়, অভিনেত্রী সুকেশ চন্দ্রশেখরের অপরাধ সম্পর্কে অবগত হয়েও ওই সমস্ত নামিদামি উপহার গ্রহণ করতেন অভিনেত্রী। তাই এই বিষয়ে ইতিমধ্যেই জ্যাকলিনকে পাঁচবার জিজ্ঞাসাবাদ করেছে ইডি। প্রতিবারই অভিনেত্রী দাবি করেছেন, সুকেশের অপরাধ প্রবণতা সম্পর্কে তিনি কিছুই জানতেন না।

[ আরও পড়ুন : By-election: বিক্ষিপ্ত কিছু ঘটনা বাদ দিয়ে মোটের ওপর শান্তিতেই মিটল উপনির্বাচন, জয় নিয়ে আশাবাদী শাসকদল

কানাঘুষো শোনা যায়, সুকেশের সঙ্গে সম্পর্কের কথা ফাঁস হওয়ার পর সলমন খানের ‘দাবাং’ টুর থেকে বাদ দেওয়া হয়েছিল অভিনেত্রীকে। বর্তমানে অভিনেত্রী সোনু সুদ অভিনীত-পরিচালিত ছবি ‘ফতেহ’ এবং আহমেদ খান পরিচালিত ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ সিনেমাতে অভিনয় করছেন। জ্যাকলিন ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, সুনীল শেট্টি, আরশাদ ওয়ারসি, রবিনা ট্যান্ডন, লারা দত্ত, দিশা পাটানির মতো এক ঝাঁক তারকা।