ad
ad

Breaking News

রাশিফল

মেষ নাকি মিথুন? ভাগ্যের চাকা ঘুরবে কোন রাশির? দেখে নিন আজকের রাশিফল

Bengla Jago Desk:  আজকের রাশিফল মঙ্গলবার ৩১ অক্টোবর  চন্দ্র আজ চন্দ্র বৃষ রাশিতে বিচরণ করছে। এ দিন শশি যোগ ও রোহিণী নক্ষত্রের শুভ প্রভাব রয়েছে। যার ফলে আজকের দিনটি অত্যন্ত বিশেষ ও গুরুত্বপূর্ণ। মঙ্গলবারের দিনে বেশ কিছু রাশির ভাগ্যে ধন লাভের যোগ রয়েছে। এই দিনটি কোন রাশির জন্য শুভ, কাদের জন্য অশুভ তা বিস্তারিত জানানো […]

Bengla Jago Desk:  আজকের রাশিফল মঙ্গলবার ৩১ অক্টোবর  চন্দ্র আজ চন্দ্র বৃষ রাশিতে বিচরণ করছে। এ দিন শশি যোগ ও রোহিণী নক্ষত্রের শুভ প্রভাব রয়েছে। যার ফলে আজকের দিনটি অত্যন্ত বিশেষ ও গুরুত্বপূর্ণ। মঙ্গলবারের দিনে বেশ কিছু রাশির ভাগ্যে ধন লাভের যোগ রয়েছে। এই দিনটি কোন রাশির জন্য শুভ, কাদের জন্য অশুভ তা বিস্তারিত জানানো হল এখানে।

মেষ রাশি

জাতকের আর্থিক অবস্থা ধীরে ধীরে ভালো হবে। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা এই সময় অল্পবিস্তর বিনিয়োগ করতে পারেন। কর্মক্ষেত্রে কতিপয় সহকর্মী আপনার নামে অপবাদ দেওয়ার চেষ্টা করবে। স্বনিযুক্তি পেশার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য সময়টি শুভ। খাওয়াদাওয়ার ব‌্যাপারে সাবধানে থাকুন। অভিনয় ও সাংস্কৃতিক জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের কাজের সাফল্যের জন‌্য সমাজে প্রশংসিত হবেন।

বৃষ রাশি

এই সপ্তাহের গ্রহ-সন্নিবেশ অনুযায়ী অর্থনৈতিক দিক থেকে উন্নতি লক্ষ‌ করা যায়। পারিবারিক সমস‌্যার জন‌্য মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পেতে পারে। অংশীদারী ব‌্যবসায় কিছু সমস‌্যা থাকলেও আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলার চেষ্টা করুন। চাকরিজীবীরা সপ্তাহের মাঝামাঝি কিছু গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পেতে পারেন। বাড়ির কোনও বয়স্ক ব‌্যক্তির স্বাস্থ‌্য নিয়ে চিন্তিত থাকতে পারেন। ঘরোয়া সমস‌্যাগুলি এই সময় মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

মিথুন রাশি

জাতকদের জন্য আজকের দিনটি মাঝারি ফলদায়ী।অচেনা ব্যক্তির সাহায্য করার সুযোগ পাবেন। অবশ্যই তাঁদের সাহায্য করুন।আমদানি-রফতানির সঙ্গে ব্যবসা করেন যাঁরা, তাঁরা আজ কোনও চুক্তি চূড়ান্ত করতে বাধ্য হবেন।মা হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় আপনাদের দৌড়ঝাপ করতে হবে।ভাগ্য ৬১ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। বজরংবলীকে সিঁদূর নিবেদন করুন।

কর্কট রাশি

কর্মক্ষেত্রে বহুদিন ধরে চলা কোনও সমস‌্যার সমাধান সম্ভব। ব‌্যবসায় ভাল ফল আশা করতে পারেন। তবে কাউকে ঋণ দেওয়ার ক্ষেত্রে ভাবনাচিন্তা করে নেবেন। বয়স্করা পথেঘাটে সাবধানে চলাফেরা করবেন। শরীরের নিম্নাঙ্গে চোট পাওয়ার সম্ভাবনা। নববিবাহিতদের ঘরে নতুন অতিথি আসার সম্ভাবনা। সপ্তাহের শেষে পরিবারকে নিয়ে ছোটখাট ভ্রমণে বেরিয়ে পড়ুন।

সিংহ রাশি

জাতকরা আশপাশের বিরোধীদের থেকে সতর্ক থাকুন। তাঁরা আপনাদের সমস্যায় ফেলার পূর্ণ চেষ্টা করবেন।প্রতিকূল সংবাদ শোনার পর আকস্মিক যাত্রা করতে হবে।আর্থিক লেনেদেনের সময়ে সতর্ক থাকুন। তা না-হলে পরবর্তীকালে সমস্যায় পড়তে পারেন।সরকারি কাজ করার সময়ে আধিকারিকদের সঙ্গে ভেবেচিন্তে কথা বলুন। কোনও ভুল শব্দ ব্যবহার করবেন না। তা না-হলে কাজে বিলম্ব হতে পারে।বেসরকারি চাকরিজীবীদের আধিকারিকদের সঙ্গে তর্ক সম্ভব।৭২ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনাদের পক্ষে। অসহায়দের সাহায্য করুন।

কন্যা রাশি

জাতকদের আজকের দিনটি ভালো কাটবে। শিক্ষা ক্ষেত্রে পছন্দমতো সাফল্য লাভ করবেন। এর ফলে তাঁদের আত্মবিশ্বাস বাড়বে।পরিবারের সদস্যদের সঙ্গে প্রেমীর সাক্ষাৎ ঘটাতে পারেন।বাবার পরামর্শে নতুন কাজ করা শ্রেয় হবে।সন্তানের কেরিয়ারের কারণে চিন্তিত থাকবেন।ভাগ্য ৭০ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। গণেশকে লাড্ডুর ভোগ নিবেদন করুন।

তুলা রাশি

সপ্তাহের প্রারম্ভে কর্মজগতে পরিবর্তন আসবে। স্ত্রীর ছোটখাটো শারীরিক সমস‌্যা থাকলেও বড় ধরনের কোনও সমস‌্যা নেই। ঠিকাদারি কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের নতুন কাজের সুযোগ আসবে। ছোট সন্তানদের মরসুমি রোগ থেকে সাবধানে রাখুন। কর্মপ্রার্থীদের কর্ম অনুসন্ধানের জন‌্য আরও উদ‌্যমী হতে হবে। শিক্ষার্থীদের পরীক্ষার ফলাফল ভালোই হবে।

বৃশ্চিক রাশি

জাতকদের সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। যার ফলে শত্রু আপনাদের সঙ্গে লড়াই করে নিজেই ধ্বংস হবে।চাকরিজীবীদের কোনও কাজের দায়িত্ব দেওয়া হবে। সহকর্মীদের সঙ্গে মিলে সেই কাজ সম্পন্ন করুন।জীবনসঙ্গীকে বাইরে ঘোরাতে নিয়ে যেতে পারেন।আয় অনুযায়ী ব্যয় করুন।আজ ৮০ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। ১০৮ বার বিষ্ণু নাম জপ করুন।

ধনু রাশি

জাতকদের আজকের দিনটি সমস্যায় ভরে থাকবে।পরিবারের সদস্যদের সঙ্গে মনের কোনও কথা ভাগ করবেন না, তা না-হলে তাঁরা তার সুযোগ তুলতে পারেন।পরিবারের কোনও সদস্যের বিয়ের প্রস্তাব চূড়ান্ত হবে।চাকরিজীবী জাতকরা কারও কথায় কান দেবেন না।আইনি কাজে বিলম্ব হলে তাতে জয়ী হবেন এই রাশির জাতক।ভাগ্য ৬৬ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে। দরিদ্রদের খাবার খাওয়ান।

মকর রাশি

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহে আর্থিক মন্দাভাব দেখা দিতে পারে। ব‌্যবসায়ীরা অতিরিক্ত ঋণের জন‌্য হতাশাগ্রস্ত হয়ে পড়তে পারেন। চাষিভাইদের প্রাকৃতিক দুর্যোগ থেকে ফসল রক্ষা করার জন‌্য শস‌্যবিমা করিয়ে নেওয়া উচিত। দংশক প্রাণী থেকে সাবধানে থাকুন। সপ্তাহের শেষে শেয়ার বা লটারিতে বাড়তি অর্থ হাতে আসতে পারে।

কুম্ভ রাশি

জাতকদের আজকের দিনটি ব্যয়বহুল কাটবে।গাফিলতি করতে পারেন, যার জন্য বড়সড় ক্ষতিপূরণ দিতে হতে পারে।ভাইদের সঙ্গে পরামর্শ করে বড়সড় সিদ্ধান্ত নিন।নববিবাহিত জাতকরা কোনও ভালো সংবাদ শুনতে পারেন।ভাগ্য ৮৪ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। সংকটনাশন গণেশ স্তোত্র পাঠ করুন।

মীন রাশি

মীন রাশির জাতকদের আজকের দিনটি সাধারণ থাকবে।দীর্ঘদিন ধরে রোজগারের খোঁজে থাকলে, তা আজ পূরণ করতে পারেন।ব্যবসায়ীরা আয়ের সুযোগ পাবেন।জীবনসঙ্গীর ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে আলোচনা করবেন।আত্মীয়ের জন্য বাবার পরামর্শে টাকার ব্যবস্থা করবেন।আজ ৯৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। সূর্যকে তামার লোটায় জল নিবেদন করুন।

free Access