ad
ad

Breaking News

Bengal Pro T20 League

Bengal Pro T20 League: ফাঁকা ইডেনে শুভারম্ভ লিগের ! মঙ্গলে সূচনা বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগের

গ্যালারি ফাঁকা ক্রিকেটের নন্দনকাননের আর সেই আবহেই এবার শুভ সূচনা হল বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগের

Good start to the empty Eden league! Bengal Pro T20 League kicks off on Tuesday

নিজস্ব

Bangla Jago Desk: গ্যালারি ফাঁকা ক্রিকেটের নন্দনকাননের আর সেই আবহেই এবার শুভ সূচনা হল বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগের। মঙ্গলবার ইডেন গার্ডেন্সে ছিল সেই টি-টোয়েন্টি লিগের উদ্বোধনী অনুষ্ঠান। এদিনের এই লিগের উদ্বোধনী অনুষ্ঠানে ছিল একাধিক চমক।

উদ্বোধনের মঞ্চ মাতান বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরত ভারুচা। এছাড়াও, দেখা যায় টলিউড অভিনেতা জিৎ এবং অভিনেত্রী রুক্মিণীকে।

 

[ আরও পড়ুন: Global Gender Gap: গ্লোবাল জেন্ডার গ্যাপ ইনডেক্সে ভারতের স্থান ১২৯তম, শীর্ষে আইসল্যান্ড]

এদিন ট্রফি হাতে মাঠে প্রবেশ করতে দেখা যায় ঝুলন গোস্বামীকে। অপরদিকে, ইডেনে এই লিগের শুভ সূচনা হয় সিএবি সভাপতি স্নেহাশিষ গঙ্গোপাধ্যায় এবং রঞ্জি জয়ী অধিনায়ক সম্বরণ বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে।

তারা ঐতিহাসিক বেল বাজিয়ে সূচনা ঘটান। লিগের প্রথম দিনে ময়দানে নেমেছিল সার্ভোটেক শিলিগুড়ি স্ট্রাইকার্স এবং হারবার ডায়মন্ডস। চলতি মরশুমের প্রথম ম্যাচেই মনোজ তিওয়ারির দলকে কার্যত ধরাশায়ী করে দেয় শিলিগুড়ি শিবির।

 

৮ রানে ম্যাচ জেতে শিলিগুড়ি স্ট্রাইকার্স। প্রসঙ্গত, ১১ জুন শুরু হওয়া এই লিগ চলবে ২৮ জুন পর্যন্ত। অর্থাৎ, প্রায় ১৮ দিন ব্যাপী এই টি-টোয়েন্টি লিগে প্রতিদ্বন্দ্বিতা করবে মোট ১৬টি দল।

পাশাপাশি, মঙ্গলবার ইডেনে ম্যাচ দেখতে উপস্থিত হয়েছিলেন কলকাতা পুরসভার মেয়র পারিষদ দেবাশিস কুমার সহ একাধিক রাজনৈতিক নেতৃত্বরাও। যদিও, নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছে এই লিগ ! ৬৩ হাজার দর্শকের গ্যালারি ভরল না কেন ? ফাঁকা ময়দান ভরালেন খোদ ক্রিকেটাররাই ? এরকম একাধিক তীর্যক মন্তব্য ভেসে আসে নেটমহল থেকে।

যদিও, সমস্ত বিষয়কে উপেক্ষা করে ইডেনের ময়দানে শুরু হওয়া এই লিগ যে আগামীতে ক্রিকেট জগতের নতুন প্রতিভাদেরকে জায়গা করে দিতে চলেছে, সেই বিষয় আশাবাদী ক্রিকেটমহল।