ad
ad

Breaking News

তৃণমূল কংগ্রেস

প্রধান খুনে থমথমে পাঞ্জিপাড়া আটক কংগ্রেসের পঞ্চায়েত সদস্য

Bangla Jago Desk: উত্তর দিনাজপুরের পাঞ্জিপাড়ায় প্রধান শুটআউটের ঘটনায় আটক পাঞ্জিপারা পঞ্চায়েত সদস্য মহাম্মদ মুস্তফা। তৃণমূল পঞ্চায়েত প্রধান খুনে সঙ্গী কংগ্রেস নেতাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। ঘটনাস্থল থেকে মাত্র দু কিলোমিটার দূরে বিহার তাই এই ঘটনায় দুষ্কৃতীদের বিহার যোগের সম্ভাবনা রয়েছে। এই মুহূর্তে খুনের মোটিভ ও ক্লু-এর সন্ধানে পুলিস। এদিন সকালেই কলকাতা থেকে পাঞ্জিপাড়া […]

Bangla Jago Desk: উত্তর দিনাজপুরের পাঞ্জিপাড়ায় প্রধান শুটআউটের ঘটনায় আটক পাঞ্জিপারা পঞ্চায়েত সদস্য মহাম্মদ মুস্তফা। তৃণমূল পঞ্চায়েত প্রধান খুনে সঙ্গী কংগ্রেস নেতাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। ঘটনাস্থল থেকে মাত্র দু কিলোমিটার দূরে বিহার তাই এই ঘটনায় দুষ্কৃতীদের বিহার যোগের সম্ভাবনা রয়েছে। এই মুহূর্তে খুনের মোটিভ ও ক্লু-এর সন্ধানে পুলিস। এদিন সকালেই কলকাতা থেকে পাঞ্জিপাড়া গিয়ে পৌঁছেছেন রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানি। মন্ত্রীর ঘনিষ্ঠ ছিলেন  নিহত পঞ্চায়েত প্রধান। অপরাধীদের রেহাত নয় স্পষ্ট বার্তা মন্ত্রী গোলাম রব্বানীর। পরিকল্পনামাফিক খুন বলেই অভিযোগ করেন তিনি।

উল্লেখ্য, কয়েক মাস আগে রাজ্য- এ পঞ্চায়েত নির্বাচন সম্পন্ন হয়েছে। সেই নির্বাচন শুরুর দিন থেকেই বিরোধী প্রত্যেকটি শিবির সন্ত্রাসের অভিযোগ তুলেছিল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। কিন্তু নির্বাচন কমিশনের পরিসংখ্যান বলছে সবথেকে বেশি আক্রান্ত এবং মৃত্যু হয়েছে তৃণমূল কংগ্রেস কর্মী । সম্প্রতি বোর্ড গঠনের পর আবারও প্রাণ গেল তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত প্রধানের। নিজের বাইকে করে এক পঞ্চায়েত সদস্য কে নিয়ে ফিরছিলেন নিহত প্রধান। কলোনি মোড় এলাকায় দুটি বাইকে করে কালো পোশাকে চার দুষ্কৃতী প্রধানকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি চালায়। প্রধানের মৃত্যু নিশ্চিত করে, বিহারের কিশান্গঞ্জের দিকে চম্পট দেয় ওই চার দুষ্কৃতী।

শাসক দলের প্রধান খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায় ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা। অপরাধীদের শাস্তির দাবি জানান পাঞ্জিপাড়া  অঞ্চল সভাপতি ফিরোজ খান। দুষ্কৃতীদের বিহার যোগের সম্ভাবনা থাকলেও মূল অপরাধী এ রাজ্যই বলে জানান অঞ্চল সভাপতি ফিরোজ খান।পঞ্চায়েত প্রধান খুনে কে বা কারা জড়িত তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা, ইতিমধ্যে তদন্তে নেমেছে পুলিশ, আততায়ীদের খোঁজে চলছে তল্লাশি।