ad
ad

Breaking News

Lok Shobha Election 2024

Mamata Banarjee:বিজেপি ‘বক ধার্মিক’,সিএএ-এনআরসি করে সবাইকে ‘তাড়িয়ে দেবে’,সোচ্চার মমতা

দিল্লি থেকে বিজেপিকে হঠানোর জন্য জীবন বাজি রেখে লড়বেন।জীবন দিয়ে এনআরসি-ক্য রুখবেন।যতদিন বাঁচবেন বাংলাতেই থাকবেন,তাঁর চুলও স্পর্শ করতে পারবে না বিজেপি।

Mamata Banarjee: BJP 'Buck Dharmic', will 'drive everyone away' with CAA-NRC

Bangla Jago Desk : দিল্লি থেকে বিজেপিকে হঠানোর জন্য জীবন বাজি রেখে লড়বেন।জীবন দিয়ে এনআরসি-ক্য রুখবেন।যতদিন বাঁচবেন বাংলাতেই থাকবেন,তাঁর চুলও স্পর্শ করতে পারবে না বিজেপি। বীরভূমের সাঁইথিয়ার সভা থেকে আরও সুর চড়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়।তাঁর মতে,মোদি-শাহরা হিংসার রাজনীতি করেই দিল্লিতে বসেছে।

১০বছর ধরে মানুষে মানুষে ভাগাভাগি ছাড়া কিছুই উপহার দেয়নি।আসলে ওঁরা ধর্ম নিয়ে রাজনীতি করলেও বকধার্মিক।কোনও ধর্মই মানে না।মানুষের জন্য কাজ না করে ভোট নেওয়ার ছলচাতুরি করেন বলেও সোচ্চার হন তৃণমূল সুপ্রিমো। সাঁইথিয়ায় সভায় মমতার তোপ,বিজেপি সিএএ-এনআরসি করে সবাইকে তাড়িয়ে দেবে।সংখ্যালঘু থেকে আদিবাসী সবার জীবন বিপন্ন করে তুলবে।

তাই জীবন থাকতে তিনি বাংলায় কখনই সিএএ-এনআরসি করতে দেবেন না।বিজেপি যতই  চেষ্টা করুক বাংলায় এসে হিংসা ছড়িয়ে রাজনৈতিক ফায়দা তুলবেন এবারও সেই আশাপূরণ হবে না।একুশের বিধানসভায় যেভাবে বিজেপি ২০০পারের স্লোগান দিয়ে কিছু করতে পারেনি।এবারও বিজেপি দেশ থেকে পগারপার হবে।জীবন দিয়ে বিজেপিকে হঠানোর লড়াই চালিয়ে যাবেন বলে ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়।