ad
ad

Breaking News

Lok Sabha Election 2024

Tamluk police: শুভেন্দু অধিকারী, অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর তমলুক থানায় এফআইআর দায়ের চাকরিহারা শিক্ষকদের

অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে একটি মিছিল সেখান দিয়ে যাচ্ছিল শুভেন্দু অধিকারীর নেতৃত্বে সেই মিছিল থেকেই চাকরি হারাদের উপর আক্রমণ চালায় বিজেপি

Lok Sabha Election 2024 : FIR filed against Shuvendu Adhikari, Abhijit Gangopadhyay at Tamluk police station by unemployed teachers

Bangla Jago Desk : তমলুক হাসপাতাল মোড়ে চাকরি হারাদের একাংশ ও তৃণমূল শিক্ষক সেলের নেতৃত্বে ধর্না, অনশন চলছিল। অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে একটি মিছিল সেখান দিয়ে যাচ্ছিল শুভেন্দু অধিকারীর নেতৃত্বে সেই মিছিল থেকেই চাকরি হারাদের উপর আক্রমণ চালায় বিজেপি। এরপরই তমলুক থানায় লিখিত অভিযোগ দায়ের চাকরি হারাদের। এফআইআর গ্রহণ করেছে তমলুক থানার পুলিশ। তদন্তের আশ্বাস পুলিশের।শনিবার তমলুকের নিমতৌড়িতে মনোনয়ন জমা দেওয়ার কথা ছিল তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের।

[ আরও পড়ুন :

IC Change : হবিবপুরের আইসি বদল কমিশনের ভোটের মাঝে চলছে রদবদল

তমলুকের রাজ ময়দান থেকে বেরোনো বিজেপির পদযাত্রায় ছিলেন প্রার্থী ছাড়াও গদ্দার অধিকারী, দলের মুখপাত্র শমিক লাহিড়ী-সহ বিজেপি নেতারা। তমলুকের হাসপাতাল মোড়ে চলছিল তৃণমূলের শিক্ষক সংগঠনের ব্যানারে চাকরিহারা শিক্ষকদের ধরনা কর্মসূচি। বিজেপির পদযাত্রা হাসপাতাল মোড়ে এসে পৌঁছলে সেখানেই ধুন্ধুমার  বাঁধে। তৃণমূলের শিক্ষক সংগঠন থেকে স্লোগান দেওয়া শুরু হয়। তখনই বিজেপির মিছিল থেকে কর্মীরা এগিয়ে এসে চাকরিহারা ধরনাকারীদের ওপর আক্রমণ চালায় বলে অভিযোগ। চেয়ার ছোঁড়াছুড়ির পাশাপাশি হাতাহাতিতে জড়িয়ে পড়েন বেশ কয়েকজন। মুহূর্তের মধ্যে পুলিশ ঘটনাস্থলে এসে দুপক্ষকে সামলানোর চেষ্টা করে।





ঘটনাস্থলে নামানো হয় র‍্যাপিড অ্যাকশন ফোর্স। স্লোগান-পাল্টা স্লোগানের মধ্য দিয়ে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়। তৃণমূলের শিক্ষক সংগঠনের দাবি, তাদের সদস্যদের ওপর হামলা চালিয়েছে বিজেপি। জুতো দেখানো হয়েছে চাকরিহারা শিক্ষকদের। তৃণমূলের শিক্ষক সংগঠনের কয়েকজন শিক্ষক আহত হয়ে তমলুক মেডিকেল কলেজে চিকিৎসাধীন। সংগঠনের দাবি, বিজেপির মিছিল থেকে আন্দোলনকারীদের উপর ইট ছোঁড়া হয়।সেই ঘটনায় বিরোধী দলনেতা সহ ৩জনের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে।শুরু হয়েছে তদন্ত.